ধোনি-সাক্ষীর সদ্যজাত কন্যার নাম জীবা

মহেন্দ্র সিং ধোনি-সাক্ষীর মেয়ের নাম ঠিক হয়ে গেল। ধোনির স্ত্রী সাক্ষী আজ টুইটারে জানান তাদের সংসারে নবাগত অতিথির নাম জীবা। গত শুক্রবার কন্যা সন্তানের বাবা হন ধোনি। ভারতের গারগনে ফোরর্টিস হাসপাতালে জন্ম নেয় ধোনি ও তাঁর স্ত্রী সাক্ষীর প্রথম সন্তান। ধোনি এখনও তাঁর মেয়ের মুখ দেখতে পাননি, কারণ সামনেই বিশ্বকাপে তাঁর সময় নেই। বাবা ধোনি শুভেচ্ছার বন্যায় ভেসে গিয়েছেন। কন্যা সন্তানের নামের মানে বোঝাতে গিয়ে সাক্ষী লিখেছেন, জীবা মানে হল প্রতিভা এবং উজ্জবলতা। ও আমাদের জীবনে নিশ্চিত করেই উজ্জ্বলতা আনবে। ( Ziva means Brilliance & Brightness & she will surely bring more Brightness to ur lives)

Updated By: Feb 9, 2015, 03:36 PM IST
ধোনি-সাক্ষীর সদ্যজাত কন্যার নাম জীবা

ওয়েব ডেস্ক: মহেন্দ্র সিং ধোনি-সাক্ষীর মেয়ের নাম ঠিক হয়ে গেল। ধোনির স্ত্রী সাক্ষী আজ টুইটারে জানান তাদের সংসারে নবাগত অতিথির নাম জীবা। গত শুক্রবার কন্যা সন্তানের বাবা হন ধোনি। ভারতের গুরগাওয়ের এক হাসপাতালে জন্ম নেয় ধোনি ও তাঁর স্ত্রী সাক্ষীর প্রথম সন্তান। ধোনি এখনও তাঁর মেয়ের মুখ দেখতে পাননি, কারণ সামনেই বিশ্বকাপে তাঁর সময় নেই। ডাক্তাররা জানিয়েছিলেন, কন্যাসন্তানের ওজন হয়েছে ৩.৭ কেজি ও দুজনেই ভাল আছে। বাবা ধোনি শুভেচ্ছার বন্যায় ভেসে গিয়েছেন। কন্যা সন্তানের নামের মানে বোঝাতে গিয়ে সাক্ষী লিখেছেন, জীবা মানে হল প্রতিভা এবং উজ্জবলতা। ও আমাদের জীবনে নিশ্চিত করেই উজ্জ্বলতা আনবে। ( Ziva means Brilliance & Brightness & she will surely bring more Brightness to ur lives)

এদিকে, বিশ্বকাপ শুরুর আগে রানে ফিরেই সমালোচকদের বিঁধলেন শিখর ধাওয়ান। জানিয়ে দিলেন টেকনিকে বিরাট কোনও সমস্যা হচ্ছিল না। তবে তিনি রানে ফিরতে পেরে বেশ খুশি। বিশেষ করে বল ও ব্যাটের সংযোগ ঠিকঠাক হওয়াতে তিনি সন্তুষ্ঠ। এটাই এতদিন হচ্ছিল না বলে তাকে ভুগতে হয়েছে, এমনটাই মনে করেন ভারতের এই ওপেনার। ধাওয়ান আরও বলেন তিনি গত দুমাস ধরে অস্ট্রেলিয়া সফরে অনেক কিছু শিখেছেন। সেটাকে কাজে লাগিয়ে ছন্দে ফিরতে পেরে আপ্লুত তিনি।

ধাওয়ান বলেন, তিনি ব্যাট করতে যাওয়ার সময় কখনও ভাবেন না এই দিনটা তার হতে চলেছে। ফলে তার উপর আলাদা কোনও চাপও থাকে না। এমনকী বাইরের সমালোচনাকেও গুরুত্ব দিয়ে হাহুতাশ করেন না।এমনকী ব্যর্থ হয়ে তড়িঘড়ি নিজের খেলা পরিবর্তন করারও পক্ষপাতি নন তিনি। তবে শট সিলেকসন ও গেম প্ল্যানে কিছু পরিবর্তন এনেছেন তিনি।