Salman Khan | Nikhat Zareen: 'সোনা'র মেয়ের জন্য গর্বিত সলমান, আবেগি 'কিসি কা ভাই, কিসি কি জান'!

Salman Khan congratulates Nikhat Zareen on becoming World Boxing Champion: অভিনেতা সলমান খান বলতে অজ্ঞান বক্সার নিখাত জারিন। এ কথা আগেও জানিয়েছেন তিনি। এবার নিখাতকে বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার জন্য ভালোবাসায় ভরিয়ে দিলেন 'কিসি কা ভাই, কিসি কি জান'।  

Updated By: Mar 27, 2023, 09:27 PM IST
Salman Khan | Nikhat Zareen: 'সোনা'র মেয়ের জন্য গর্বিত সলমান, আবেগি 'কিসি কা ভাই, কিসি কি জান'!
সলমান ভালোবাসায় ভরিয়ে দিলেন নিখাতকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিখাত জারিনের (Nikhat Zareen) গলায় উঠেছে ঐতিহাসিক সোনার পদক। গত রবিবার নয়া দিল্লির ইন্দিরা গান্ধী স্পোর্টস কমপ্লেক্সে (Indira Gandhi Sports Complex New Delhi) নিখাত ফের হয়েছেন বক্সিং বিশ্বচ্যাম্পিয়ন ( World Boxing Championship 2023)
৫০ কেজি বিভাগে নিখাত ভিয়েতনামের প্রতিদ্বন্দ্বী ও  দু'বারের এশিয়ান চ্যাম্পিয়ন নগুয়েন থি টামকে (Nguyen Thi Tam) হারিয়েছেন। গতবছরও এই প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্বের মুকুট উঠেছিল নিখাতের মাথায়। ব্যাক-টু-ব্যাক চ্যাম্পিয়ন হলেন তিনি। মেরি কমের (Mary Kom) পর দ্বিতীয় ভারতীয় বক্সার হিসেবে নিখাত দু'বার বিশ্বচ্যাম্পিয়ন হয়ে জাত চেনালেন বক্সিংয়ে। বলিউডের ভাইজান সলমান খানের (Salman Khan) অন্ধভক্ত নিখাত তেলেঙ্গানার বছর ছাব্বিশের বক্সার। এবার 'কিসি কা ভাই, কিসি কি জান' ট্যুইটারে নিখাতকে ভালোবাসায়া ভরিয়ে দিলেন। 

দিল্লিতে অনুষ্ঠিত সদ্যসমাপ্ত বক্সিং চ্যাম্পিয়নশিপে ভারতের ঝুলিতে এসেছে চারটি সোনার পদক। মহিলাদের বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপে সোনার খাতা খুলেছিলেন নীতু ঘাঙ্ঘাস। গতকাল তিনি ৪৮ কেজি (মিনিমাম ওয়েট) বিভাগে মঙ্গোলিয়ার লুতসাইখান আলতানসেতসেগকে হারিয়ে ছিলেন। নীতুর সোনা পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই ৮১ কেজি বিভাগে চ্যাম্পিয়ন হয়েছিলেন সুইটি বুরা। ফাইনালে তিনি হারিয়ে দেন চিনের ওয়াঙ লিনাকে। অন্যদিকে নিখাত চ্যাম্পিয়ন হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে লভলিনা বড়গোহাঁই সোনা জেতেন। অসমের কন্যা ৭৫ কেজি বিভাগের ফাইনালে ৫-২ হারালেন অস্ট্রেলিয়ার তারকা কাইতলিন পার্কারকে। সলমন এই চার কন্যার ছবি পোস্ট করে লিখলেন, 'নিখাত তুমি যখন শেষবার আমার সঙ্গে দেখা করেছিলে, তুমি আমাকে প্রতিশ্রুতি দিয়েছিলে যে, তুমি আবার বক্সিং বিশ্বচ্যাম্পিয়নশিপ জিতবে। তুমি করে দেখিয়েছ। নিখাত তোমার জন্য খুবই গর্বিত। সোনা জেতার জন্য অনেক অনেক শুভেচ্ছা সকল দেশের মেয়েকে।'

আরও পড়ুনDebangshu Bhattacharya On Nitish Rana: 'আবার একটা ফাটকা খেলল KKR'! বিস্ফোরক দেবাংশু

গতবছর নিখাত থাইল্যান্ডের জুতামাসকে ৫২ কেজি বিভাগে হারিয়ে মহিলাদের বক্সিংয়ে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছিলেন। আর চ্যাম্পিয়ন হয়ে এক সাক্ষাৎকারে নিখাত বলেছিলেন যে, তিন সলমানের বিরাট ফ্যান। নিখাত বলেছিলেন, 'আমি সলমান খানকে কখনও ভাই বলিনি। উনি বাকিদের জন্য় ভাই। আমার কাছে জান। আমি সলমান খানের বিরাট ফ্যান। আমি অলিম্পিক্সে পদক জিততে চাই। তারপর মুম্বইতে গিয়ে সলমনের সঙ্গে দেখা করা আমার স্বপ্ন।' নিখাত এখন চব্বিশে অনুষ্ঠিত হতে চলা প্যারিস অলিম্পিক্সের স্বপ্নে বুঁদ।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.