সৌরভ-ডোনার বিবাহবার্ষিকী, সারপ্রাইজ গিফটে বাবা-মাকে চমকে দিল মেয়ে সানা

সৌরভ ও ডোনা গঙ্গোপাধ্যায়ের ২২তম বিবাহবার্ষিকী মনে রাখার মতো করে রাখল মেয়ে সানা। 

Updated By: Feb 23, 2019, 01:12 PM IST
সৌরভ-ডোনার বিবাহবার্ষিকী, সারপ্রাইজ গিফটে বাবা-মাকে চমকে দিল মেয়ে সানা

নিজস্ব প্রতিনিধি : তাঁদের ২২তম বিবাহবার্ষিকী। মেয়ে তাই বাবা-মার জীবনের এমন মুহূর্তটাকে একটু স্পেশাল করার চেষ্টা করেছিল। আর তার জন্য সে রীতিমতো পরিকল্পনা করে রেখেছিল। মেয়ের সারপ্রাইজ গিফট শেষমেশ চমকে দিল বাবা-মাকে। সৌরভ ও ডোনা গঙ্গোপাধ্যায়ের ২২তম বিবাহবার্ষিকী মনে রাখার মতো করে রাখল মেয়ে সানা। 

আরও পড়ুন-  ধোনি নাকি শেহবাগ? চার বছরের এই খুদের আক্রমণাত্মক ব্যাটিং স্টাইল কার মতো?

ইন্টারনেটে ঢুঁ মারলে সৌরভ-ডোনার একসঙ্গে কয়েকশো ছবি পেতে পারেন। বহু পুরনো ছবি রয়েছে তাঁর মধ্যে। কিন্তু সেই সহস্র ছবির মধ্যেও কিছু ছবি হয়তো বেহালার গঙ্গোপাধ্যায় পরিবারের কাছে স্পেশাল। সানাও এমনই একখানা বিশেষ ছবি বেছে নিয়েছিল। সেই ছবি হয়তো অনেকেরই দেখা। বেতের চেয়ারে হাসিমুখে বসে রয়েছেন ডোনা। আর সেই চেয়ারে গা হেলিয়ে দাঁড়িয়ে মহারাজ। দুজনের হাসিমুখের ছবি যেন সৌরভ-ডোনার সুখী দাম্পত্যের প্রতীকী। সানা সেই ছবিটাকেই বেছে নিয়েছে। আর সেই ছবির আদলে একখানা কেক অর্ডার করেল সে। 

আরও পড়ুন-  দুধ দিয়ে স্নান করানো হল কোহলি-ডিভিলিয়ার্সকে

ছবিটার পিছনে রয়েছে আরও একখানা গল্প। ভারতীয় দলের অধিনায়ক হওয়ার পর স্ত্রী ডোনার সঙ্গে ওটাই ছিল মহারাজের তোলা প্রথম ছবি। তাই ছবিটা তিনজনের কাছেই হয়তো একটু বেশি স্পেশাল। সানার এমন একখানা উপহারে চমকে গিয়েছেন গঙ্গোপাধ্যায় দম্পতি। আবেগতাড়িত হয়ে ডোনা গঙ্গোপাধ্যায় সেই ছবি পোস্ট করেছেন টুইটারে। ছবির ক্যাপশনে ডোনা লিখেছেন, ''২২তম বিবাহবার্ষিকীতে মেয়ের দেওয়া উপহার। এমন একখানা ছবি যা অনেক পুরনো স্মৃতি নতুনভাবে বয়ে নিয়ে এল।''

.