সার্ভিস ট্যাক্স না দেওয়ায় সানিয়া মির্জাকে সমন পাঠাল সার্ভিস ট্যাক্স ডিপার্টমেন্ট

সার্ভিস ট্যাক্স না দেওয়ায় সানিয়া মির্জাকে সমন পাঠাল সার্ভিস ট্যাক্স ডিপার্টমেন্ট। ১৬ ফেব্রুয়ারি সানিয়াকে হায়দরাবাদের সার্ভিস ট্যাক্স দফতরে সশরীরে হাজির থাকতে বলা হয়েছে। কোনও কারণে তিনি অনুপস্থিত থাকলে তাঁর প্রতিনিধিকে পাঠাতে বলা হয়েছে নোটিসে।

Updated By: Feb 9, 2017, 08:54 PM IST
সার্ভিস ট্যাক্স না দেওয়ায় সানিয়া মির্জাকে সমন পাঠাল সার্ভিস ট্যাক্স ডিপার্টমেন্ট

ওয়েব ডেস্ক : সার্ভিস ট্যাক্স না দেওয়ায় সানিয়া মির্জাকে সমন পাঠাল সার্ভিস ট্যাক্স ডিপার্টমেন্ট। ১৬ ফেব্রুয়ারি সানিয়াকে হায়দরাবাদের সার্ভিস ট্যাক্স দফতরে সশরীরে হাজির থাকতে বলা হয়েছে। কোনও কারণে তিনি অনুপস্থিত থাকলে তাঁর প্রতিনিধিকে পাঠাতে বলা হয়েছে নোটিসে।

আরও পড়ুন- খাওয়ার টাকা নেই ক্রিকেটারদের!

২০১৬ সালের ৮ নভেম্বর দেশজুড়ে নোট বাতিলের কথা ঘোষণা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর তারপর থেকেই কালোটাকা রোধে আয়কর দফতরকে বিশেষ তত্‍পরতা নিতে নির্দেশ দেওয়া হয়। ফলে, দেশের প্রতিটি করদাতার অ্যাকাউন্ট ও আয় ব্যায়ের হিসেবের দিকে এবার বিশেষ নজর দেওয়া হয়েছে। এবার সার্ভিস ট্যাক্স সংক্রান্ত প্রতিটি নথি নিয়ে সানিয়াকে ১৬ ফেব্রুয়ারি সার্ভিস ট্যাক্স ডিপার্টমেন্টে উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়েছে। হায়দরাবাদি টেনিস সুন্দরী হাজিরা এড়ালে তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপের হুঁশিয়ারিও দেওয়া হয়েছে নোটিসে।

.