close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সম্পর্কে আবদ্ধ হতে চলেছেন সানিয়া মির্জা-মহম্মদ আজহারুদ্দিন!

 দুজনের সম্পর্কের কথাও এবার প্রকাশ্যে আসতে শুরু করেছে। 

Updated: Jul 21, 2019, 12:17 PM IST
সম্পর্কে আবদ্ধ হতে চলেছেন সানিয়া মির্জা-মহম্মদ আজহারুদ্দিন!

নিজস্ব প্রতিবেদন : এবার সম্পর্কে আবদ্ধ হতে চলেছেন সানিয়া মির্জা-মহম্মদ আজহারুদ্দিন। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ও দেশের এক নম্বর টেনিস সুন্দরী সানিয়া মির্জা এবার পরস্পরের আত্মীয় হতে চলেছেন। গত বেশ কয়েক মাস ধরে একসঙ্গে দেখা যাচ্ছে আজহারের ছেলে আসাদ ও সানিয়ার বোন আনম মির্জাকে। দুজনের সম্পর্কের কথাও এবার প্রকাশ্যে আসতে শুরু করেছে। জানা যাচ্ছে, আসাদ ও আনম এবার বিবাহসূত্রে আবদ্ধ হতে চলেছেন। আর সেই সূত্রে আত্মীয়তার বন্ধনে আবদ্ধ হবেন আজহার ও সানিয়া।

আরও পড়ুন-  অপ্রতিরোধ্য ভারতের মেয়ে, চলতি মাসে পঞ্চম সোনা জিতলেন হিমা

বছর তিনেক আগে ২০১৬ সালের ১৮ নভেম্বর হায়দরাবাদের আকবর রশিদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেনা সানিয়া মির্জার বোন আনম। ঝাঁ চকচকে ছিল বিয়ের আসর। খেলা ও বলিউড জগতের একাধিক তারকাকেক দেখা গিয়েছিল বিয়ের আসরে। সানিয়া নিজেও বোনের বিয়ে নিয়ে প্রচণ্ড উত্সাহী ছিলেন। কিন্তু সেই বিয়ে টিকল না। বছর দেড়েকের মধ্যে ছাড়াছাড়ি হয়ে গেল রশিদ ও আনমের। তার পরই আনমের জীবনে আসেন আজহার-পুত্র আসাদ। প্রথমে বন্ধুত্ব, তার পর প্রেম। এখন সেই সম্পর্কের ভিত শক্ত হয়েছে বলে দুজনে গাঁটছড়া বাঁধতে চাইছেন।

আরও পড়ুন-  এ কেমন বোলিং অ্যাকশন! অশ্বিনের অদ্ভুত ডেলিভারি ঘিরে বিতর্ক

সানিয়ার থেকে আনম সাত বছরের ছোট। পেশায় ফ্যাশন ডিজাইনার। তাঁর সংস্থার ব্র্যান্ড আম্বাসাডর সানিয়া মির্জা। আনমের সংস্থার বিভিন্ন ইভেন্ট হলে হাজির থাকেন সানিয়া। জানা যায়, রশিদের সঙ্গে বিয়ে ভাঙার পর বিষন্ন হয়ে পড়েছিলেন আনম। কাজ নিয়েই থাকতেন। আসাদ জীবনে আসায় নতুন করে উদ্যম পেয়েছেন আনম। তাই দুই পরিবারের তরফেও এই বিয়েতে নাকি কোনও আপত্তি নেই। এরই মধ্যে আসাদ আবার একদিন আনামের সঙ্গে ছবি দিয়ে লেখেন- উইথ মাই বেটার হাফ। আর্থাত্, নিয়ম মেনে বিয়েটাই যা বাকি! মনে মনে দুজনে এক হয়েই গিয়েছেন!