কর ফাঁকি দেওয়া নিয়ে সংবাদমাধ্যমকে তুলোধনা করলেন সানিয়া মির্জা

কয়েকদিন ধরে সানিয়া মির্জার সার্ভিস ট্যাক্স ফাঁকি দেওয়া নিয়ে যে সংবাদ প্রচারিত হয়েছিল, তার তীব্র সমালোচনা করে সংবাদমাধ্যমকে তুলোধনা করলেন ভারতের টেনিস আইকন। সানিয়া টুইটারে ক্ষোভ উগড়ে দিয়ে লিখেছেন..আমার সাফল্য নয়। কর ফাঁকি নিয়ে ভারতের কিছু সংবাদমাধ্যম খবর প্রচারে বেশি আগ্রহী। আমি কাতার ওপেনের সেমিফাইনালে পৌছেছি। কিন্তু এই বিষয় কোনও খবর না করে বরং সার্ভিস ট্যাক্স ফাঁকি দেওয়ার খবর বেশি করা হয়েছে। আমার অনুমান ইতিবাচক বা সাফল্য নয়। নেতিবাচক খবর বিক্রি করার দিকেই সংবাদমাধ্যমের বেশি ঝোঁক।

Updated By: Feb 18, 2017, 09:03 AM IST
কর ফাঁকি দেওয়া নিয়ে সংবাদমাধ্যমকে তুলোধনা করলেন সানিয়া মির্জা

ওয়েব ডেস্ক: কয়েকদিন ধরে সানিয়া মির্জার সার্ভিস ট্যাক্স ফাঁকি দেওয়া নিয়ে যে সংবাদ প্রচারিত হয়েছিল, তার তীব্র সমালোচনা করে সংবাদমাধ্যমকে তুলোধনা করলেন ভারতের টেনিস আইকন। সানিয়া টুইটারে ক্ষোভ উগড়ে দিয়ে লিখেছেন..আমার সাফল্য নয়। কর ফাঁকি নিয়ে ভারতের কিছু সংবাদমাধ্যম খবর প্রচারে বেশি আগ্রহী। আমি কাতার ওপেনের সেমিফাইনালে পৌছেছি। কিন্তু এই বিষয় কোনও খবর না করে বরং সার্ভিস ট্যাক্স ফাঁকি দেওয়ার খবর বেশি করা হয়েছে। আমার অনুমান ইতিবাচক বা সাফল্য নয়। নেতিবাচক খবর বিক্রি করার দিকেই সংবাদমাধ্যমের বেশি ঝোঁক।

আরও পড়ুন জন্মদিনে দেখুন এবি-র সুপারম্যানের মতো ফিল্ডিং

সমনের ভিত্তিতে সানিয়া মির্জার সিএ সার্ভিস ট্যাক্স অফিসে গিয়ে কর্তাদের সামনে উপস্থিত হয়েছিলেন। তিনি জানিয়েছেন যে এক কোটি টাকা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে সেটা তেলেঙ্গানা সরকার সানিয়া মির্জাকে অনুশীলন অনুদান বাবদ দিয়েছিল। তেলেঙ্গানা সরকারের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে এই টাকা সানিয়া পাননি। তাই এই এক কোটি টাকা সার্ভিস ট্যাক্সের আওতায় পড়ে না বলে দাবি সানিয়ার সিএর।

আরও পড়ুন  সচিন তেন্ডুলকরের বিচারে সেরা বিপক্ষ অধিনায়ক কে জানেন?

.