Sara Tendulkar: 'আমি ভুল করেছি'...ঘটিয়েছেন অনভিপ্রেত ঘটনা! এবার ক্ষমা চাইলেন সচিনকন্যা

Sara Tendulkar's Hilarious Post On Royal Challengers Bangalore Goes Viral: সচিন কন্য সারা তেন্ডুলকর খবরে থাকেন একাধিক কারণে। কখনও দারুণ পোশাক পরে ছবি দিয়ে সোশ্যালে পোস্ট করেন। কখনও ঘুরতে গিয়ে ছবি তুলে ইনস্টাগ্রামে আগুন জ্বালান। আবারও কখনও শুভমান গিলের সঙ্গে তাঁর নাম জড়ায়। তবে এবার সারা কার্যত হাস্যকর ভুল করে এলেন খবরে।

Updated By: Feb 8, 2023, 08:18 PM IST
Sara Tendulkar: 'আমি ভুল করেছি'...ঘটিয়েছেন অনভিপ্রেত ঘটনা! এবার ক্ষমা চাইলেন সচিনকন্যা
কী ভুল করলেন সারা তেন্ডুলকর?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আইপিএল (Indian Premier League, IPL) ফ্র্যাঞ্চাইজিগুলির মধ্যে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore, RCB) ফ্যানবেস সব চেয়ে বড়। সোশ্যাল মিডিয়াতেও বিরাট কোহলির (Virat Kohli) আরসিবি-র দারুণ জনপ্রিয়তা। তবে সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) কন্যা সারা তেন্ডুলকর (Sara  Tendulkar) এবার বিরাটের টিমের নাম নিয়ে অফসাইড করে ফেলেলন। সারা ইনস্টাগ্রাম স্টোরিতে একটি নোটবুকের ছবি পোস্ট করে লেখেন, 'আমি RBC-র জায়গায় ভুল করে RCB লিখে ফেলেছি।' ঘটনাচক্রে সারা কোনও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেই বেঙ্গালুরুর দলটি ফলো করেন না। সচিন মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) হয়েই আইপিএল খেলেছেন। এখন নীল জার্সিধারীদের মেন্টর তিনি।

মাত্র ২৪ বছর বয়সে সোশ্যাল মিডিয়ায় আগুনে পারফরম্যান্স সারার। ইউনিভার্সিটি কলেজ অফ লন্ডনের স্নাতককে ইনস্টাগ্রামে ফলো করেন ১.৮ মিলিয়ন মানুষ। আন্তর্জাতিক পোশাকের ব্র্যান্ড সেল্ফ-প্রোটেইট-এর সঙ্গেই সারার বিজ্ঞাপনের দুনিয়ায় পথচলা শুরু। এই ব্র্যান্ডের পোশাক ভারতে এক্সক্লুসিভলি পাওয়া যায় ই-কমার্স প্ল্যাটফর্ম আজিও লাক্সে। নিজেকে ফিট রাখতে নিয়মিত ওয়ার্কআউট করেন সারা। তাঁর জিমস্যুটে ছবিও ভাইরাল হয়েছিল গতবছর। সারা খবরের শিরোনামে থাকেন কখনও দারুণ ফটোশুট করে তো কখনও ঘুরতে গিয়ে রঙিন দিনযাপনের ছবি দিয়ে।

আরও পড়ুনBesharam Rang | Steve Smith | BGT: 'বেশরম রং কাহা দেখা অস্ট্রেলিয়া ওয়ালো নে', স্মিথ পিচে, নেটিজেনরা মিমে!

২০২১ মরসুমে সচিনপুত্র অর্জুনকে ২০ লক্ষ টাকায় দলে নিয়েছিল মুম্বই। কিন্তু চোটের জন্য় মুম্বইয়ের হয়ে একটি ম্য়াচও খেলা হয়নি বছর বাইশের ক্রিকেটারের। মুম্বই ছেড়ে দেয় অর্জুনকে। নীতা আম্বানির ফ্র্যাঞ্চাইজি ক্যাপ্টেন রোহিত শর্মা (১৬ কোটি টাকা), বুমরা (১২ কোটি), সূর্যকুমার যাদব (৮ কোটি টাকা) ও কায়রন পোলার্ডকে (৬ কোটি) ধরে রেখেছিল। ৪৮ কোটি টাকা নিয়ে নিলামে নেমে অর্জুনকে ফের ৩০ লক্ষ টাকায় কেনে মুম্বই। কিন্তু এই বছরও একটি ম্যাচ খেলার সুযোগ পায়নি অর্জুন। অর্জুনের সমর্থনে একাধিক ম্যাচেই আইপিএলে গলা ফাটাতে দেখা গিয়েছিল সারাকে। মুম্বইয়ের জার্সিতে গ্যালারির গ্ল্যামার বাড়ান তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.