East Bengal: চুক্তি জট কাটাতে কোর কমিটি গঠন করল ইস্টবেঙ্গল

আগামী দিনে ইস্টবেঙ্গল আইএসএল খেলার ব্যাপারে আশাবাদী।

Updated By: Aug 6, 2021, 09:43 PM IST
East Bengal: চুক্তি জট কাটাতে কোর কমিটি গঠন করল ইস্টবেঙ্গল

নিজস্ব প্রতিবেদন: ইস্টবেঙ্গল (East Bengal) চুক্তি জট কাটাতে এবার কোর কমিটি গঠন করল প্রাক্তন ফুটবলারদের নিয়ে। জানা যাচ্ছে ১০ জন প্রাক্তন ফুটবলারকে নিয়ে এই কমিটি গঠন করা হয়েছে। আগামী দিনে ইস্টবেঙ্গল আইএসএল খেলবে। এই ব্যাপারে আশাবাদী লাল-হলুদ। লগ্নিকারী সংস্থা শ্রী সিমেন্ট (Shree Cement) ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে কথা বলবে কোর কমিটি। শুক্রবার মহাবৈঠকের পরে এই সিদ্ধান্তই নেওয়া হয়েছে শতাব্দী প্রাচীন ক্লাবে।

আরও পড়ুন: East Bengal: 'ছেড়ে খেলা'র পরামর্শ, চুক্তি জট কাটাতে মুখ্যমন্ত্রীরই দ্বারস্থ লাল-হলুদ কর্তারা

ইস্টবেঙ্গলের চুক্তি জটিলতার কথা নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে 'খেলা হবে' প্রকল্পে সূচনা অনুষ্ঠানেও উঠেছিল। মুখ্যমন্ত্রী বলেছিলেন, "মোহনবাগান আইএসএলে খেলছে। চুক্তি ঠিক আছে নো প্রবলেম। ইস্টবেঙ্গলের কি মনটা একটু খারাপ? কারা আছে ইস্টবেঙ্গলের? চিন্তা নেই হয়ে যাবে। চুক্তি নিয়ে একটু ঝগড়াঝাটি হচ্ছে। একটু মনোমালিন্য হচ্ছে। আমি চাই ইস্টবেঙ্গলও আইএসএলে খেলুক। মোহনবাগানও খেলুক।' লাল-হলুদ কর্তাদের 'ছেড়ে খেলা'র পরামর্শ দেন মমতা। তারপরেই চুক্তি জট কাটাতে মুখ্যমন্ত্রীরই দ্বারস্থ হয় ইস্টেবেঙ্গল। লালহলুদ সভাপতি প্রণব দাশগুপ্তে এই সমস্যা সমাধানের জন্য মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়েও তাঁর সময়ও চেয়ে নেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)