SC East Bengal: গোয়া থেকে এই তরুণ লেফট-ব্যাককে দলে নিল লাল-হলুদ

একের পর এক ফুটবলারকে নিচ্ছে ইস্টবেঙ্গল।

Updated By: Sep 2, 2021, 06:04 PM IST
SC East Bengal: গোয়া থেকে এই তরুণ লেফট-ব্যাককে দলে নিল লাল-হলুদ

নিজস্ব প্রতিবেদন: ঝড়ের বেগে ফুটবলার সই করাচ্ছে ইস্টবেঙ্গল (SC East Bengal)। এবার এফসি গোয়া থেকে লেফট ব্যাক স্যারিনিও ফার্নান্ডেজকে (Sarineo Fernandes) দলে নিল লেসলি ক্লডিয়াস সরণীর শতাব্দী প্রাচীন ক্লাব। মিশন আইএসএলকে মাথায় রেখে কোমর বেঁধে দল গোছাতে নেমে পরেছে ইস্টবেঙ্গল।

ফার্নান্ডেজ ২০১৭ সালে ডেম্পো থেকে এফসি গোয়াতে চলে এসেছিলেন। গোয়ার ক্লাবে চার বছর কাটিয়ে ইস্টবেঙ্গলে নাম লেখালেন তিনি। ফার্নান্ডেজ বলছেন, "ইস্টবেঙ্গলে যোগ দিতে পেরে আমি রোমাঞ্চিত। এত বড় ক্লাবে খেলার স্বপ্নপূরণ হলো আমার। ভারতের প্রতিটি ফুটবলার লাল-হলুদ জার্সি গায়ে চাপাতে চায়। আমি আনন্দিত  সেই সুযোগ পেলাম বলে।"

আরও পড়ুন: SC East Bengal: 'সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদ', লাল-হলুদে Jackichand Singh

এর আগে ইস্টবেঙ্গল এফসি গোয়া থেকে অমরজিত সিং কিয়ামকে নিয়েছিল। দলে যোগ দিয়েছেন কেরল ব্লাস্টার্সের শুভ ঘোষ। এসেছেন আদিল খান ও জ্যাকিচাঁদ সিং।সূত্রে খবর, রাজু গায়কোয়াড়ের সঙ্গেও ইস্টবেঙ্গলের চুক্তি চূড়ান্ত হওয়ার পথে। এমনকী, রোমিও ফার্নান্ডেজ ও সোংপু সিনসিটও রয়েছেন লাল-হলুদের ব়্যাডারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)