'Ashwin ও Shami কে বাদ দিয়ে ভারত মৃত্যু ডেকে আনল!' বলছেন Shashi Tharoor

ইশান্ত শর্মা ও মহম্মদ শামির জায়গায় দলে এসেছেন শার্দূল ঠাকুর ও উমেশ যাদব।

Updated By: Sep 2, 2021, 05:17 PM IST
 'Ashwin ও Shami কে বাদ দিয়ে ভারত মৃত্যু ডেকে আনল!' বলছেন Shashi Tharoor

নিজস্ব প্রতিবেদন: পরপর টানা চারবার! চতুর্থ টেস্টেও আর অশ্বিনকে রিজার্ভে রেখেই দল করেছে ভারত। ওভালের মতো স্পিন সহায়ক পিচেও দলে জায়গা হলো বিশ্বের এক নম্বর অফ-স্পিনারের। অশ্বিনকে দলে না নেওয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে গিয়েছে। টুইটারাত্তিরা দুষছে টিম ম্যানেজমেন্টকে। স্পিনার বলতে সেই রবীন্দ্র জাদেজা। অন্যদিকে ইশান্ত শর্মা ও মহম্মদ শামির জায়গায় দলে এসেছেন শার্দূল ঠাকুর ও উমেশ যাদব।

আরও পড়ুন: Afghanistan Cricket: রাজনৈতিক অস্থিরতার মধ্যেই রশিদরা ভারতে খেলতে আসছেন!

অশ্বিন ও শামিকে ওভালে না নেওয়া আর মৃত্যু কামনা করা একই ব্যাপার। এমনই মন্তব্য করেছেন কংগ্রেস সাংসদ শশী থারুর। টুইটারে তিনি লেখেন, "আমি বিশ্বাস করতে পারছি না যে, আবারও অশ্বিন বাদ! ইংল্যান্ডের সবচেয়ে স্পিন সহায়ক মাঠে অশ্বিনকে নেওয়া হল না। এই দলটা অবিশ্বাস্য। সেরা পাঁচ বোলারকে বেছে নিতে হলে এক বা দুইতে থাকবে অশ্বিন। অশ্বিন আর শামিকে বাদ দেওয়া মানে মৃত্য়ুর কামনা করা। যেন তুমি হারতে চাও!" ওভাল টেস্টে ভারতের প্রথম একাদশে রয়েছেন রোহিত শর্মা, কেএল রাহুল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, ঋষভ পন্থ, রবীন্দ্র জাদেজা, শার্দূল ঠাকুর, জসপ্রীত বুমরা ও মহম্মদ সিরাজ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.