রিও অলিম্পিক উদ্বোধনী অনুষ্ঠানে মডেলকে শ্লীলতাহানি বিতর্ক

মডেল দাঁড়িয়ে গান গাইছেন, হঠাত্‍ তাঁকে ছুটে এসে আক্রমণ করে শ্লীলতাহানী করতে ছুটে এল এক কিশোর। অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানের মহড়ায় এমন দৃশ্য দেখে সবাই অবাক। এটা হচ্ছে কী! রবিবার মারকানা স্টেডিয়ামে মহড়ায় এমন দৃশ্যই দেখা গেল। অনুষ্ঠানের থিম বিষয়ে প্রধান চরিত্রে  ব্রাজিলের সবচেয়ে জনপ্রিয় মডেল গিসেল বুন্দচেন। এই বুন্দচেনকেই শ্লীলতাহানি করতে ছুটে আসে কিশোর।

Updated By: Aug 2, 2016, 12:29 PM IST
রিও অলিম্পিক উদ্বোধনী অনুষ্ঠানে মডেলকে শ্লীলতাহানি বিতর্ক

ওয়েব ডেস্ক: মডেল দাঁড়িয়ে গান গাইছেন, হঠাত্‍ তাঁকে ছুটে এসে আক্রমণ করে শ্লীলতাহানী করতে ছুটে এল এক কিশোর। অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানের মহড়ায় এমন দৃশ্য দেখে সবাই অবাক। এটা হচ্ছে কী! রবিবার মারকানা স্টেডিয়ামে মহড়ায় এমন দৃশ্যই দেখা গেল। অনুষ্ঠানের থিম বিষয়ে প্রধান চরিত্রে  ব্রাজিলের সবচেয়ে জনপ্রিয় মডেল গিসেল বুন্দচেন। এই বুন্দচেনকেই শ্লীলতাহানি করতে ছুটে আসে কিশোর।

রিও অলিম্পিকের কনিষ্ঠতম প্রতিযোগী

উদ্বোধনী অনুষ্ঠানের জন্য যে থিম ফুটিয়ে তোলা হবে, তারই অঙ্গ হিসেবে থাকবে এই দৃশ্য। অনুষ্ঠানেই দেখানো হবে ওই কিশোরকে পরে দুই পুলিস ধরে ফেলে। তবে শেষ অবধি সিনেমার মত সব ঠিক হয়ে যায়, বুন্দচেন সেই কিশোরকে ভালবেসে ফেলে।

অলিম্পিকের আগে সব কাজ শেষ করতে এই যুদ্ধকালীন কাজ চলছে রিওতে

এখানেই উঠছে প্রশ্ন। রিও ডি জেনিরোতে অপরাধের হার যেভাবে বাড়ছে তাতে গোটা বিশ্বের কাছে শহরের নাম বেশ খারাপ হয়েছে। এমন সময় কোথায় অলিম্পিকের মত আসরে শহরের নাম উজ্জ্বল করার চেষ্টা হবে তা না, একেবারে শ্লীলতাহানী। শোয়ের এই কনসেপ্টে বেশ চটেছেন দেশের বুদ্বিজীবীরা। শো-য়ের সঙ্গেল জড়িত এক শিল্পীও বলছেন, ''এই বিষয়টায় আমরাও প্রতিবাদ করেছি।'' এখন দেখার বিতর্কের পর এই দৃশ্য বাদ পড়ে কি না। অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠান ভারতীয় সময় শনিবার ভোরে। তখনই বোঝা যাবে এই দৃশ্য থাকল না কি বাদ পড়ল।  

এক ডলারে রিওতে নিয়ে গিয়ে অলিম্পিক দেখানো হচ্ছে