হিউজের মৃত্যু আর বাউন্সারের দুঃস্বপ্নে অনিশ্চিত শন অ্যাবটের কেরিয়ার

শন অ্যাবট। তাঁর বাউন্সারে আঘাত পেয়ে প্রাণ হারিয়েছেন ফিলিপ হিউজ। এই মর্মান্তিক ঘটনার পর ক্রিকেট কেরিয়ার প্রায় অনিশ্চিত হয়ে পড়েছে শন অ্যাবটের। ট্রমা থেকে বেরিয়ে আসতে অ্যাবটকে কাউন্সেলিংয়ের পরামর্শ দিয়েছেন প্রাক্তন ক্রিকেটাররা।

Updated By: Nov 28, 2014, 11:21 PM IST
হিউজের মৃত্যু আর বাউন্সারের দুঃস্বপ্নে অনিশ্চিত শন অ্যাবটের কেরিয়ার

ব্যুরো: শন অ্যাবট। তাঁর বাউন্সারে আঘাত পেয়ে প্রাণ হারিয়েছেন ফিলিপ হিউজ। এই মর্মান্তিক ঘটনার পর ক্রিকেট কেরিয়ার প্রায় অনিশ্চিত হয়ে পড়েছে শন অ্যাবটের। ট্রমা থেকে বেরিয়ে আসতে অ্যাবটকে কাউন্সেলিংয়ের পরামর্শ দিয়েছেন প্রাক্তন ক্রিকেটাররা।

ফিল হিউজের মর্মান্তিক মৃত্যুতে ক্রিকেট কেরিয়ারই অনিশ্চিত হয়ে পড়ল শন অ্যাবটের। অ্যাবটের বলেই মাথায় আঘাত পেয়েছিলেন হিউজ। ঘটনার আকস্মিকতায় অস্ট্রেলিয়ার তরুণ এই পেসার এতটাই ভেঙে পড়েছেন যে ফের তাকে আর বল করতে দেখা যাবে কি না তা নিয়ে সংশয়ে ক্রিকেটমহল। অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার জেসন গিলেসিপি, মার্ক টেলররা অ্যাবটের ক্রিকেট  কেরিয়ার নিয়ে রীতিমত দুশ্চিন্তায়। তাদের মতের সঙ্গে একমত ভিভ রিচার্ডস ও ওয়াকার ইউনিসও। তারা মনে করছেন এখনই অ্যাবটকে মনোবিদকে দিয়ে কাউন্সেলিং করানো উচিত। একই মত প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলিরও। তিনি অবশ্য আশা করছেন দ্রুত ট্রমা কাটিয়ে মাঠে ফিরবেন অ্যাবট।
        
এবছরের অক্টোবরে সবে আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ার শুরু হয়েছিল শন অ্যাবটের।
      

.