ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স করার পুরস্কার পেতে চলেছেন অশ্বিন

ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স করার ফল পেতে চলেছেন ভারতীয় দলের অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন। ভারতীয় টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলির সহকারি হলেন অজিঙ্কা রাহানে। কিন্তু মুম্বইয়ের এই ব্যাটসম্যান চোটের জন্য মাঠের বাইরে। তাহলে বড় প্রশ্নটা ছিল, এই মুহূর্তে কে হবেন বিরাট কোহলির ডেপুটি? উত্তরটা ঠিক করে ফেলেছেন ভারতীয় দলের নির্বাচকরা।

Updated By: Dec 12, 2016, 06:11 PM IST
 ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স করার পুরস্কার পেতে চলেছেন অশ্বিন

ওয়েব ডেস্ক: ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স করার ফল পেতে চলেছেন ভারতীয় দলের অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন। ভারতীয় টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলির সহকারি হলেন অজিঙ্কা রাহানে। কিন্তু মুম্বইয়ের এই ব্যাটসম্যান চোটের জন্য মাঠের বাইরে। তাহলে বড় প্রশ্নটা ছিল, এই মুহূর্তে কে হবেন বিরাট কোহলির ডেপুটি? উত্তরটা ঠিক করে ফেলেছেন ভারতীয় দলের নির্বাচকরা।

আরও পড়ুন বিশ্বের সেরা ১০ এয়ারলাইন্স

সকলেই সহমত হয়েছেন একবারে। নির্বাচক কমিটির প্রধান এমএসকে প্রসাদ, যতীন পরাঞ্জপে, গগন খোদা, দেবাং গান্ধি এবং শরণদীপ সিং মিলে ঠিক করে নিয়েছেন, যে ভারতীয় দলের সহঅধিনায়ক হিসেবে এই মুহূর্তে রবিচন্দ্রন অশ্বিনই সবথেকে যোগ্য ব্যক্তি। তাঁরা বিসিসিআই কর্তাদের কাছে অশ্বিনের নাম ইতিমধ্যে সুপারিশও করে দিয়েছেন। এখন দেখার কত তাড়াতাড়ি,  ভারতীয় দলের নতুন সহকারী অধিনায়ক হিসেবে অশ্বিনের নাম ঘোষণা করা হয়।

আরও পড়ুন  বিশ্বের সবথেকে বেশি তেল খরচ করা ১০ দেশ