Shah Rukh Khan’s Pep Talk: ড্রেসিংরুমে কবীর খান! ভাইরাল আগুনে পেপ টক, নেটপাড়া বলছে সেই '৭০ মিনিট'...

Shah Rukh Khan’s Pep Talk In KKR Dressingroom Went Viral: কেকেআর হারার পর মাঠে নামলেন শাহরুখ খান, একা দায়িত্ব নিয়ে শ্রেয়সদের চাঙ্গা করে দিলেন।  

Updated By: Apr 17, 2024, 04:05 PM IST
Shah Rukh Khan’s Pep Talk: ড্রেসিংরুমে কবীর খান! ভাইরাল আগুনে পেপ টক, নেটপাড়া বলছে সেই '৭০ মিনিট'...
শাহরুখ মাতালেন সাজঘর

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ইডেন গার্ডেন্সে (Eden Gardens, Kolkata) মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালস (KKR vs RR, IPL 2024)। লিগের 'সেকেন্ড বয়'কে  নিজেদের জাত চিনিয়ে 'ফার্স্ট বয়' রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে নিয়েছে গত মঙ্গলবার!সুনীল নারিনের (Sunil Narine) প্রবল ঝড়ও (৫৬ বলে ১০৯ রান) মিলিয়ে যায় জস বাটলারের (Jos Buttler) বিস্ফোরণে (৬০ বলে ১০৭ রান)। টস হেরে প্রথমে ব্য়াট করে কেকেআর স্কোরবোর্ডে তুলেছিল ছয় উইকেটে ২২৩ রান। জবাবে রাজস্থান শেষ বলে দুই উইকেটে জয় ছিনিয়ে আনে। কেকেআর ভাবতেও পারেনি যে, এই ম্য়াচ হাত থেকে বেড়িয়ে যাবে। ফলে টিমের সকলেই হতাশ হন এই পারফরম্য়ান্সে। তবে যে দলের মালিকের নাম শাহরুখ খান, সেদলের প্লেয়ারদের আর যাই হোক না কেন চাঙ্গা করানোর মানুষের অভাব হবে না। খেলা শেষ হতেই শাহরুখ চলে যান শ্রেয়স আইয়ারদের ড্রেসিংরুমে। গিয়ে আগুনে ভাষণে চাঙ্গা করেন নাইটদের। শাহরুখের পেপ টকের ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: India's Openers At T20 World Cup 2024: Rohit Sharma-Virat Kohli করবেন ওপেন! এবার মহাযজ্ঞে মহাপ্রলয়...

 শাহরুখ বলেন, 'দ্যাখো, জীবনে এরকম কিছু দিন আসে আমাদের, বিশেষত খেলায়, যখন আমাদের হারা উচিত ছিল না। আবার এরকমও কিছু দিন আসে যখন আমরা জেতার দাবিদার হতে পারি না। আজকের মতো দিনগুলোয় অনেক কিছু বদলে যায়। আমার মনে হয় আজ আমাদের হারা উচিত ছিল না। আমরা সকলেই খুব ভালো খেলেছি। নিজেদের নিয়ে খুবই গর্ব করার মতো। দয়া করে কেউ দুঃখে ডুবে যেও না। এই চেঞ্জিংরুমে আসলেই যেমন আমরা খুশি হই, সেই খুশিটাই থাকুক। সবচেয়ে বড় ব্য়াপার আমাদের মধ্য়ে এই এনার্জি। মাঠে সকলের দারুণ এনার্জি ছিল। সকলের বন্ডিংও দেখার মতো। দয়া করে এটা ধরে রাখো। আমরা যেভাবে খেলেছি, তা নিয়ে খুব গর্ব করতে পারি। আমি ব্য়ক্তিগত ভাবে কারোর নাম ধরে বলব না। জিজি (গৌতম গম্ভীর) তুমি হতাশ হবে না। আমরা আবার ঘুরে দাঁড়াব। ভগবানের পরিকল্পনায় আজকের দিনটি দেখেছি। মেনে নিয়ে এগিয়ে যাও।'

শাহরুখের এই পেপ টক শুনে নেটপাড়া ডুবেছে নস্ট্যালজিয়া। অনেকেরই মনে হয়েছে যে, 'চক দে ইন্ডিয়া'র কবীর খানকে কোথাও দেখছেন তাঁরা! আর সকলে ফিরেছেন হকি বিশ্বকাপ ফাইনালে সিনেমার সেই আইকনিক দৃশ্য়ে, যেখানে দলকে তাতানোর জন্য় শাহরুখের ছিল সেই বিখ্য়াত সংলাপে। তিনি বলেছিলেন, ' Sattar minute, sattar minute hai tumhare paas. Shayad yeh tumhare zindagi ke sabse khaas sattar minute hai. Aaj tum aacha khelo ya bura khelo, yeh sattar minute tumhe zindagi bhar yaad rahegi' ! বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, তোমাদের কাছে সত্তর মিনিট আছে। হয়তো তোমাদের জীবনের সবচেয়ে বিশেষ এই সত্তর মিনিট। আজকে ভালো খেলো বা খারাপ খেলো, তবে এই সত্তর মিনিট আজীবন তোমাদের মনে থেকে যাবে।

আরও পড়ুন: WATCH | Shah Rukh Khan | KKR vs RR: ইডেনে জোড়া কাণ্ড! ভাইরাল কেকেআর কর্ণধার, ভিডিয়ো ছড়াচ্ছে নেটপাড়ায়...

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.