PIC | Rinku Singh | KKR vs SRH | IPL 2024: হৃদয়ের ছবি পোস্ট নাইট নায়কের, নেটপাড়া ভাসল শুধু একজনকে দেখেই!

Shah Rukh Khan poses with cricketer Rinku Singh picture goes viral: রিঙ্কু সিংয়ের পোস্ট করা ছবি ভাইরাল হয়ে গেল। তাঁর ফ্রেমে ছিল এমনই জাদু।

Updated By: Mar 24, 2024, 07:18 PM IST
PIC | Rinku Singh | KKR vs SRH | IPL 2024: হৃদয়ের ছবি পোস্ট নাইট নায়কের, নেটপাড়া ভাসল শুধু একজনকে দেখেই!
রিঙ্কুর ছবি ঝড় তুলল নেটপাড়ায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সপ্তদশ আইপিএলে দারুণ শুরু করেছে শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) বেগুনিবাহিনীর। সানরাইজার্স হায়দরাবাদকে শেষ ওভারে চার রানে হারিয়ে প্রথম ম্যাচেই বাজিমাত করেছে কলকাতা (Kolkata Knight Riders vs Sunrisers Hyderabad) নাইট রাইডার্স। ম্য়াচে রিঙ্কু সিং (Rinku Singh) সেভাবে নজর কাড়তে পারেননি ব্য়াট হাতে। ১৫ বলে ২৩ রানের ঝোড়ো ইনিংস খেলে ফিরে যান তিনি। তবে ম্য়াচের পর রিঙ্কু এমন এক ছবি পোস্ট করলেন, যা হৃদয় ছুঁয়ে নিয়েছে নেটপাড়ার। হোটেলের ঘরে রিঙ্কু তাঁর পরিবার ও দলের কর্ণধার শাহরুখ খানের (Shah Rukh Khan) সঙ্গে ছবি শেয়ার করেছেন। ছবিতে রিঙ্কু ক্য়াপশন দিয়েছেন, 'যাঁরা আমার হৃদয়ের হাসির কারণ।' এই ফ্রেম ঝড় তুলে দিয়েছে।

আরও পড়ুন: আবেগের সুনামিতে ভাসলেন নাইট নায়ক, কপালে-ঘাড়ে সইয়ের আবদার খুদেদের!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

বিগত এক বছরে রিঙ্কুর জীবন আমূল বদলে গিয়েছে। ফিফথ গিয়ারেই ছুটছে জীবন-গাড়ি। ২০২৩ সালের আইপিএলে ১৪ ম্যাচে ৪৭৪ রান করেছিলেন রিঙ্কু। সর্বোচ্চ ইনিংস খেলেছিলেন লখনউ সুপার জায়ান্টের বিরুদ্ধে। করেছিলেন ৩৩ বলে অপরাজিত ৬৭ রান। গড় ৫৯.২৫। স্ট্রাইক রেট ১৪৯.৫৩। সঙ্গে ছিল চারটি অর্ধ শতরান। এহেন পারফরম্য়ান্সের পর আর রিঙ্কুকে পিছন ফিরে তাকাতে হয়নি। জাতীয় দলে সুযোগও পেয়ে যান তিনি। এশিয়ান গেমসের সোনা জয়ী 'ফিনিশার' দেশের জার্সিতে কুড়ি ওভারের ক্রিকেটে নিজের আসন প্রায় পাকাই করে ফেলেছেন। রিঙ্কুর সামনে এখন ফের আইপিএল। কেকেআরের হয়ে আইপিএল মাতানোর জন্য় প্রস্তুত তিনি। দেখা যাক এবার আইপিএলে রিঙ্কু কী করতে পারেন। কারণ সামনেই রয়েছে কুড়ি ওভারের বিশ্বকাপ।

আরও পড়ুন: KKR vs SRH | IPL 2024: ইডেনে বাদশার সামনে 'ড্রে রাস' শো

 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.