Shaheen Afridi: 'শাহিনের চোট ভারতের টপ অর্ডারের জন্য বিরাট স্বস্তির'

শাহিন শাহ আফ্রিদি (Shaheen Afridi) চোটের জন্য ছিটকে গিয়েছেন। নিঃসন্দেহে পাক দলের কাছে বিরাট ধাক্কা। আর এই সেটব্যাকই ভারতের কাছে বিরাট আরামের বলে মনে করছেন পাকিস্তানের প্রাক্তন কিংবদন্তি জোরে বোলার ওয়াকার ইউনিস (Waqar Younis)।

Updated By: Aug 21, 2022, 03:17 PM IST
Shaheen Afridi: 'শাহিনের চোট ভারতের টপ অর্ডারের জন্য বিরাট স্বস্তির'
ওয়াকারের মন্তব্য নিয়ে ঝড়

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বাবর আজমের (Babar Azam) পাকিস্তান এই মুহূর্তে রয়েছে নেদারল্যান্ডসে (Pakistana tour of Netherlands)। এশিয়া কাপের আগে বাবররা খেলছেন ডাচদের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। নেদারল্যান্ডস পর্ব মিটিয়েই টিম পাকিস্তান পৌঁছে যাবে সংযুক্ত আরব আমিরশাহিতে এশিয়া কাপ (Asia Cup 2022)। তবে এশিয়া কাপে যাওয়ার আগেই বিরাট ধাক্কা খেয়েছে পাকিস্তান। দলের তারকা পেসার শাহিন শাহ আফ্রিদি (Shaheen Afridi) চোটের জন্য ছিটকে গিয়েছেন। নিঃসন্দেহে পাক দলের কাছে বিরাট ধাক্কা। আর এই সেটব্যাকই ভারতের কাছে বিরাট আরামের বলে মনে করছেন পাকিস্তানের প্রাক্তন কিংবদন্তি জোরে বোলার ওয়াকার ইউনিস (Waqar Younis)।

ওয়াকার ট্যুইটারে লিখেছেন, 'শাহিনের চোট ভারতের টপ অর্ডারের জন্য বিরাট স্বস্তির। খারাপ লাগছে এটা ভেবে যে, এশিয়া কাপে ওকে দেখতে পারব না আমরা। দ্রুত সেরে ওঠো চ্যাম্পিয়ন'। ওয়াকারের এই ট্যুইটারের পরেই ফ্যানরা তাঁকে সোশ্যাল মিডিয়ায় ধুয়ে দিয়েছেন। 

আরও পড়ুন: WATCH, Babar Azam: 'ও আমাদের ক্রিস্টিয়ানাল মেসি'! শুনে থ কিংবদন্তি গোলকিপার

ওয়াকারের এই কথা বলার নেপথ্যে যদিও যুক্তিসঙ্গত কারণ রয়েছে। গতবছর দুবাইয়ে শেষবার ভারত-পাকিস্তান মুখোমুখি হয়েছিল মহাযুদ্ধে। এই মরুদেশেই টি-২০ বিশ্বকাপে ভারতকে ১০ উইকেটে হারিয়েছিল পাকিস্তান। সেবারই প্রথম বিশ্বকাপের আসরে (২০ ও ৫০ ওভার মিলিয়ে) ভারতকে হারতে হয়েছিল পাকিস্তানের কাছে। সেদিন ২০ ওভারের খেলায় পাকিস্তান ১৫১ রানে ভারতকে বেঁধে দিয়েছিল। আফ্রিদির আগুনে গতিতে নাস্তানাবুদ হয়েছিল টিম ইন্ডিয়া। ৩১ রানে তিন উইকেট নিয়েছিলেন আফ্রিদি। কেএল রাহুল, রোহিত শর্মা ও বিরাট কোহলি আফ্রিদির শিকার হয়েছিলেন। ২ উইকেট নিয়েছিলেন হাসান আলি, ১ উইকেট নেন শাহদাব খান ও হ্যারিস রউফ। ভারতের রান তাড়া করতে নেমে ১০ উইকেটে ম্যাচ বার করে নেয় পাকিস্তান। দুই ওপেনার মহম্মদ রিজওয়ান (৫৫ বলে ৭৯) ও বাবর আজম (৫২ বলে ৬৮) অপরাজিত থেকে পাকিস্তানকে জিতিয়ে দেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.