Shaheen Shah Afridi Marriage: 'বুম বুম আফ্রিদি'-র মেয়ের সঙ্গে বিয়ে সারলেন শাহিন, হাজির বাবর আজমের পাক দল

শাহিনকেই জামাই হিসেবে পেতে চেয়েছিলেন। সেটা ২০২১ সালেই জনসমক্ষে জানিয়েছিলেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ও বর্তমান নির্বাচক প্রধান শাহিদ আফ্রিদি। 

Updated By: Feb 4, 2023, 03:40 PM IST
Shaheen Shah Afridi Marriage: 'বুম বুম আফ্রিদি'-র মেয়ের সঙ্গে বিয়ে সারলেন শাহিন, হাজির বাবর আজমের পাক দল
নববধূ আনশার কপালে চুমু এঁকে দিচ্ছেন শাহিন শাহ আফ্রিদি। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বাইশ গজের বাইরে ফের একবার খবরের শিরোনামে শাহিন শাহ আফ্রিদি (Shaheen Shah Afridi)। গত দু'বছর ধরেই তাঁর সঙ্গে শাহিদ আফ্রিদির (Shahid Afridi) মেজো মেয়ে আনশার আফ্রিদির (Ansha Afridi) সঙ্গে প্রেম চলছিল। এবার প্রেমিকার সঙ্গে বিয়েটাও সেরে ফেললেন পাকিস্তানের (Pakistan) এই বাঁহাতি জোরে বোলার। করাচিতে (Karachi) বসেছিল বিয়ের আসর। একেবারে মুসলিম রীতি অনুসারে বিয়ে সম্পন্ন হয়। কাজীর সামনে বিয়ে পড়ানো হয়। অনুষ্ঠানে জামাই শাহিনের সঙ্গে উপস্থিত ছিলেন খোদ শ্বশুর শাহিদ আফ্রিদি। শুক্রবার জমকালো অনুষ্ঠানে হাজির ছিলেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম (Babar Azam)। শাহিন-আনশার বিয়ের (Shaheen Shah Afridi Weds Ansha Afridi) সেই ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। 

শাহিনকেই জামাই হিসেবে পেতে চেয়েছিলেন। সেটা ২০২১ সালেই জনসমক্ষে জানিয়েছিলেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ও বর্তমান নির্বাচক প্রধান। এরপর থেকেই ক্রিকেট দুনিয়া শাহিনের দ্বিতীয় ইনিংসের অপেক্ষায় ছিল। শেষ পর্যন্ত বিয়ে সেরে নিলেন শাহিন ও আনশা। পাক দলের অন্যতম তারকার বিয়ে বলে কথা, তাই এই অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। সেই বিয়ের ভিডিয়ো ও ছবি আবার পাকিস্তান প্রিমিয়ার লিগের (Pakistan Super League) অন্যতম দল লাহোর কালান্দার (Lahore Qalandars) নিজেদের সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেছে।  

আরও পড়ুন: Mohammed Siraj and Umran Malik Controversy: কপালে তিলক নিতে অস্বীকার করলেন সিরাজ-উমরান! তীব্র কটাক্ষ সোশ্যাল মিডিয়াতে

আরও পড়ুন: Exclusive, Dipa Karmakar: নির্বাসনমুক্ত হয়ে ফের জিমন্যাস্টিক্সে ফিরছেন দীপা, কবে নামবেন প্রতিযোগিতায়?

ধূসর রঙের লেহেঙ্গা ও হালকা গোলাপি ওড়নায় সেজে উঠেছিলেন আনশা। ধূসর রঙের শেরওয়ারিতে দেখা যায় শাহিনকে। বিয়ের পর মেয়ে-জামাই পুরো বাবর আজমদের সঙ্গে ছবিও তোলেন 'বুম বুম আফ্রিদি'। ছবি পোস্ট করেছেন নবদম্পতিকে শুভেচ্ছা জানান বাবর। এছাড়াও সামনে এসেছে একটি ভিডিয়ো। যেখানে পাকিস্তান দলের অন্যতম সেরা সম্পদ শাহিনকে জড়িয়ে ধরে অভিনন্দন জানাতে দেখা যাচ্ছে পাক অধিনায়ককে। উপস্থিত ছিলেন পাক তারকা সরফরাজ আহমেদ, শাদাব খান, নাশিম শাহ-সহ একাধিক তারকা। 

দেশের জার্সি গায়ে চাপিয়ে ইতিমধ্যেই নজর কেড়েছেন শাহিন। ২৫টি টেস্টে নিয়েছেন ৯৯টি উইকেট। ৩২টি ওডিআই-তে তাঁর উইকেট সংখ্যা ৬২। অন্যদিকে ৪৭টি টি-টোয়েন্টি ম্যাচে শাহিনের ঝুলিতে রয়েছে ৫৮টি উইকেট। তবে গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল থেকে চোটের কারণে দলের বাইরে ২২ বছরের পেসার। দ্রুত ফিট হয়ে দলে ফিরতে শ্বশুর শাহিদের সঙ্গেই চলছে ট্রেনিং। কারণ ইতিমধ্যেই দেখা গিয়েছে, নেটে ব্যাট হাতে শ্বশুরমশাই। আর বল করছেন শাহিন। ৪৫ বছর বয়সেও জামাইয়ের পেসে তুলে শট মারছেন তিনি। এমন বন্ধুত্বের সম্পর্কই এবার বদলে গেল আত্মীয়তায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.