আফ্রিদিকে ফোনে খুনের হুমকি দাউদের

অবসরের আগে একটা বিদায়ী ম্যাচ খেলতে চাইছেন শাহিদ আফ্রিদি। পিসিবি তাতে রাজি হতে চাইছে না। আফ্রিদিও নাছোড়বান্দা। এমন সময়ে আফ্রিদি পেলেন হুমকি ফোন। যেমন তেমন কারও কাছে নয়,একেবারে খোদ দাউদ ইব্রাহিম 'বুম বুম'-কে প্রাণনাশের হুমকি দিয়ে ফোন করেছেন। অন্তত এমনটাই জানিয়েছেন আফ্রিদি। দাউদ নাকি বলেছেন, মিডিয়ায় মিঁয়াদাদকে নিয়ে আর একটা কথা বললেই আফ্রিদিকে তিনি খুন করে করবেন।

Updated By: Oct 14, 2016, 10:41 PM IST
আফ্রিদিকে ফোনে খুনের হুমকি দাউদের

ওয়েব ডেস্ক: অবসরের আগে একটা বিদায়ী ম্যাচ খেলতে চাইছেন শাহিদ আফ্রিদি। পিসিবি তাতে রাজি হতে চাইছে না। আফ্রিদিও নাছোড়বান্দা। এমন সময়ে আফ্রিদি পেলেন হুমকি ফোন। যেমন তেমন কারও কাছে নয়,একেবারে খোদ দাউদ ইব্রাহিম 'বুম বুম'-কে প্রাণনাশের হুমকি দিয়ে ফোন করেছেন। অন্তত এমনটাই জানিয়েছেন আফ্রিদি। দাউদ নাকি বলেছেন, মিডিয়ায় মিঁয়াদাদকে নিয়ে আর একটা কথা বললেই আফ্রিদিকে তিনি খুন করে করবেন।

আরও পড়ুন- ৫৯৪ রানের ইতিহাস

আফ্রিদির সঙ্গে মিঁয়াদাদের বাকযুদ্ধে বিরক্ত ডন দাউদ। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক মিঁয়াদাদের ছেলের সঙ্গে বিয়ে হয়েছে দাউদের মেয়ের। মানে জাভেদ মিঁয়াদাদ হলেন দাউদের মেয়ের শ্বশুর। আর তাই নিজের আত্মীয়র অপমান সহ্য করতে না পেরে আফ্রিদিকে খুনের হুমকিই দিয়ে দিলেন দাউদ।

প্রসঙ্গত, ক দিন আগে জাভেদ মিয়াদাদের সঙ্গে প্রকাশ্যেই কাদা ছোড়াছুড়ি হচ্ছে আফ্রিদির। দুজন উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়েছেন। আফ্রিদি মিঁয়াদাদকে ‘অর্থলোলুপ’ বলে তোপ দেগেছিলেন। মিঁয়াদাদ জবাবে বলে ছিলেন, অর্থের জন্য পাকিস্তানকে বিক্রি করেছেন আফ্রিদি। মিঁয়াদাদ আফ্রিদির বিরুদ্ধে ম্যাচ গড়াপেটা করার অভিযোগও এনেছেন।

.