Shane Warne 1st Death Anniversary: বন্ধু ওয়ার্নিকে এখনও একইরকম আবেগতাড়িত সচিন

Shane Warne 1st Death Anniversary: অবসরের পরে ‘শেন ওয়ার্ন ফাউন্ডেশন’ চালু করেন তিনি। দরিদ্র ছেলেমেয়েদের নিয়ে কাজ করে তাঁর সংস্থা। বিভিন্ন দেশে ঘুরে অনেক কাজ করেছেন। আবার এই ওয়ার্নই এক নার্সকে যৌন উত্তেজক মেসেজ পাঠিয়ে জাতীয় দলের সহ-অধিনায়কত্ব হারিয়েছেন। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 4, 2023, 04:59 PM IST
Shane Warne 1st Death Anniversary: বন্ধু ওয়ার্নিকে এখনও একইরকম আবেগতাড়িত সচিন
তখন সুখের দিন। একফ্রেমে সচিন তেন্ডুলকর ও শেন ওয়ার্ন। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: দেখতে দেখতে কেটে গেল একটা বছর। থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়ে এমন কালো দিনেই হৃদরোগে আক্রান্ত হয়ে চিরঘুমে চলে গিয়েছিলেন শেন ওয়ার্ন (Shane Warne)। প্রথম মৃত্যুবার্ষিকীতে ওয়ার্নকে নিয়ে স্মৃতিচারণায় সামিল হয়েছেন তাঁর সতীর্থ থেকে বর্তমান ক্রিকেটার ও গুণমুগ্ধরা। তবে ক্রিকেটপ্রেমীদের মন ছুঁয়ে গেল সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) আবেগঘন পোস্ট।

সচিন টুইটারে ওয়ার্নের সঙ্গে তাঁর ছবি পোস্ট করে লেখেন, 'মাঠে যেমন আমরা অনেক স্মরণীয় লড়াই করেছি, তেমনই মাঠের বাইরেও সমানভাবে কাটিয়েছি অনেক স্মরণীয় মুহূর্ত। আমি তোমাকে যে গ্রেট ক্রিকেটার হিসেবেই মিস করি তা নয়, একজন বন্ধু হিসেবেও মিস করি। আমি নিশ্চিত তুমি তোমার নানা মজাদার কথাবার্তা ও ক্যারিশমায় স্বর্গকে আরও মনোরম করে তুলেছ, ওয়ার্নি!' 

আরও পড়ুন: Shane Warne 1st Death Anniversary: 'Bowling Shane...' দুনিয়াকে কাঁদিয়ে দেওয়া ‘শতাব্দীর সেরা ডেলিভারি’র শিল্পীর প্রয়াণের এক বছর

আরও পড়ুন: Indore Pitch Controversy, BGT 2023: হোলকারের পিচকে 'পুওর' বলতেই আইসিসিকে ধুয়ে দিলেন লিটল মাস্টার

সচিন-ওয়ার্ন দ্বৈরথ তারিয়ে উপভোগ করেছেন বিশ্বের তামাম ক্রিকেট অনুরাগীরা। শারজার মরুঝড়কে তো এই সেদিনের কথা মনে হয়। সচিনের বিধ্বংসী ব্যাটিং ওয়ার্নকে তাড়া করেছে ঘুমের মধ্যেও। বিশ্বের তাবড় ব্যাটারদের মনে ভয় ধরানো ওয়ার্নও ভয় পেতেন। হ্যাঁ সচিনকে ভয় পেতেন তিনি। ওয়ার্নের মোকাবিলায় সচিন এক বিশেষ ধরনের শট (প্যাডল সুইপ) খেলা শুরু করেন। তার ফলে সচিন-ওয়ার্ন দ্বৈরথে বেশি জয় হত সচিনের। ওয়ার্ন পরে অনেক জায়গায় বলেছেন, স্বপ্নেও তিনি দেখতেন তাঁর বলে সচিন মারছেন। এই লড়াই যদিও মাঠেই সীমাবদ্ধ থাকত। ওয়ার্ন এমনটাই ছিলেন। প্রশংসা, নিন্দা— সবটাই করতেন সকলের সামনে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.