কোচ বিতর্কে সৌরভের হয়ে কারা, শাস্ত্রীর পক্ষে কারা

কেউই কাউক রেয়াদ করলেন না। 'স্পিকটি নট' অবস্থা থেকে বেড়িয়ে এসে শাস্ত্রী নিয়ে সরব হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই টেকনিক্যাল টিমের সদস্য সৌরভ গাঙ্গুলি। শাস্ত্রী বনাম সৌরভ, বিবাদ শুরু হয় রবি শাস্ত্রীর ইন্টারভিউ নিয়ে। শাস্ত্রীর অভিযোগ, তাঁর ইন্টারভিউ চলাকালীন সৌরভ অনুপস্থিত থেকে তাঁকে অপমান করেছেন এবং ভারতীয় দলের কোচ হিসেবে তাঁকে নির্বাচিত করা হয়নি, কারণ 'সৌরভের ইচ্ছে ছিল না শাস্ত্রী কোচ হন'। একের পর এক বিস্ফোরক মন্তব্যের পর পাল্টা কটাক্ষ করেন সৌরভও। 

Updated By: Jun 30, 2016, 02:43 PM IST
 কোচ বিতর্কে সৌরভের হয়ে কারা, শাস্ত্রীর পক্ষে কারা

ওয়েব ডেস্ক: কেউই কাউক রেয়াদ করলেন না। 'স্পিকটি নট' অবস্থা থেকে বেড়িয়ে এসে শাস্ত্রী নিয়ে সরব হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই টেকনিক্যাল টিমের সদস্য সৌরভ গাঙ্গুলি। শাস্ত্রী বনাম সৌরভ, বিবাদ শুরু হয় রবি শাস্ত্রীর ইন্টারভিউ নিয়ে। শাস্ত্রীর অভিযোগ, তাঁর ইন্টারভিউ চলাকালীন সৌরভ অনুপস্থিত থেকে তাঁকে অপমান করেছেন এবং ভারতীয় দলের কোচ হিসেবে তাঁকে নির্বাচিত করা হয়নি, কারণ 'সৌরভের ইচ্ছে ছিল না শাস্ত্রী কোচ হন'। একের পর এক বিস্ফোরক মন্তব্যের পর পাল্টা কটাক্ষ করেন সৌরভও। 

জল এতটাই গড়ায় যে হস্তক্ষেপ করতে হয় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে। রাজীব শুক্লা টুইট করে জানান, "শাস্ত্রী এবং সৌরভ, দুজনেরই সংযত থাকা উচিত এবং বিসিসিআইয়ের সিদ্ধান্তকে সম্মান করা উচিত"। 

তবে সৌরভ বনাম শাস্ত্রী, এই বিতর্কে ভাগ হয়ে যায় ভারতীয় ক্রিকেট মহলও। নাইট রাইডার্স অধিনায়ক তথা ভারতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান গৌতম গম্ভীর এই বিতর্কে সৌরভ গাঙ্গুলির পাশেই দাঁড়িয়েছেন। তবে একবারে উলতে পথে হেঁটেছেন বিষণ সিং বেদি। ক্রিকেটে সৌরভে বিষণের বিষণ্ণতা আজকের নয়। রবির পাশে দাঁড়িয়ে তা আরও একবার সামনে আনলেন এই প্রাক্তন ক্রিকেটার। 

.