ICC World Cup 2019: চোটের জন্য বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন শিখর ধাওয়ান

রবিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচে ১০৯ বলে ১১৭ রানের দারুন ইনিংস খেলেন ধাওয়ান। তখনই তাঁর হাতের বুড়ো আঙুলে চোট লাগে। ওই ম্যাচে ফিল্ডিং করতে আর নামেনি তিনি।

Updated By: Jun 11, 2019, 03:08 PM IST
ICC World Cup 2019: চোটের জন্য বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন শিখর ধাওয়ান

নিজস্ব প্রতিবেদন: বুড়ো আঙুলে চোটের জন্য ক্রিকেট বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান। সূত্রের খবর, বুড়ো আঙুলের চোটের জন্য অন্তত ৩ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাঁকে। 

 

রবিবার ওভালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নাথান কুল্টার নাইলের লাফিয়ে ওঠা একটি বলে বাঁ হাতের বুড়ো আহুলে চোট পান। সেই চোট নিয়েই ১০৯ বলে ১১৭ রানের দারুন ইনিংস খেলেন ধাওয়ান।  তবে ব্যাট করার পর ওই ম্যাচে ফিল্ডিং করতে আর নামেনি তিনি। শিখরের শতরানের সৌজন্যে ভারত ম্যাচ জিতে নেয়। ম্যাচের সেরাও হন তিনি। লিডসে ধাওয়ানের বুড়ো আঙুলের স্ক্যান করা হবে। সেই রিপোর্ট পাওয়ার পরেই বোঝা যাবে বিশ্বকাপ থেকে শিখর ছিটকে গেলেন নাকি ৩ সপ্তাহ পর সুস্থ হয়ে ফিরবেন।

ICC World Cup 2019: ওভালে অজি বধ! অস্ট্রেলিয়াকে হারিয়ে বিশ্বকাপে টানা দ্বিতীয় জয় টিম ইন্ডিয়ার

শিখরের চোট , তিন সপ্তাহ বিশ্বকাপের বাইরে থাকা ভারতীয় দলের জন্য বড় ধাক্কা বলে মনে করছেন বিশেষজ্ঞরা। সেক্ষেত্রে রোহিত শর্মার সঙ্গে কেএল রাহুলকে ওপেনিংয়ে দেখা যেতে পারে বলে মনে করছেন তাঁরা।  চার নম্বরে শিকে ছিঁড়তে পারে বিজয় শঙ্কর কিংবা দীনেশ কার্তিকের।

.