Shoaib Akhtar, Pakistan: 'বিশ্বকাপের প্রথম রাউন্ডেই ছিটকে যাবে পাকিস্তান'! ক্ষোভে ফুঁসছেন আখতার

রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস' (Rawalpindi Express) একহাত নিয়েছেন পাকিস্তানের নির্বাচক প্রধান মহম্মদ ওয়াসিম (Mohammad Wasim) ও বাবরদের হেড কোচ সাকলিন মুস্তাককে (Saqlain Mushtaq)। আখতার ধুয়ে দিয়েছেন পাক ম্যানেজমেন্টকে।

Updated By: Sep 16, 2022, 02:41 PM IST
Shoaib Akhtar, Pakistan: 'বিশ্বকাপের প্রথম রাউন্ডেই ছিটকে যাবে পাকিস্তান'! ক্ষোভে ফুঁসছেন আখতার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৬ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ায় টি-২০ বিশ্বকাপ (T20 World Cup 2022)। ভারত-বাংলাদেশ ও আফগানিস্তানের পর এবার আইসিসি-র শো-পিস ইভেন্টের জন্য দল ঘোষণা করে দিয়েছে পাকিস্তান (Pakistan)। বিশ্বযুদ্ধের জন্য বাবর আজমদের (Babar Azam) ব্রিগেড দেখে ক্ষোভে ফুঁসছেন পাকিস্তানের প্রাক্তন কিংবদন্তি স্পিডস্টার শোয়েব আখতার (Shoaib Akhtar)। 'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস' (Rawalpindi Express) একহাত নিয়েছেন পাকিস্তানের নির্বাচক প্রধান মহম্মদ ওয়াসিম (Mohammad Wasim) ও বাবরদের হেড কোচ সাকলিন মুস্তাককে (Saqlain Mushtaq)। আখতার ধুয়ে দিয়েছেন পাক ম্যানেজমেন্টকে।

আখতার তাঁর ইউটিউব চ্যানেলে বলেন, 'পাকিস্তান ক্রিকেট বোর্ড এটা কী দল বাছল! মিডল অর্ডারে সমস্যা ছিল। ওরা বলল ধারাবাহিকতার সঙ্গে এমন সিদ্ধান্ত নেব, যা সবার খুব পছন্দ হবে। যার মানে আমরা এমনই খারাপ সিদ্ধান্ত নেব যে, মিডল অর্ডারই বদলাব না। আমি কোটি কোটি বার বলেছি এর আগে যে, ফখর জমন ওই ছয় ওভার দাও। অস্ট্রেলিয়ার পরিবেশ ওর জন্য আদর্শ। তবে বাবরকে ওপরের দিকেই রেখ। ' আখতার তাঁর প্রাক্তন সতীর্থ সাকলিনকেও ছাড়েননি! শুনিয়ে দিয়েছেন দু'কথা। প্রধান নির্বাচকই যদি গড়পত্তা হয়, তাহলে সিদ্ধান্তও হবে গড়পত্তা। অন্যদিক সাকলিন নিজে ২০০২ সালে শেষবার ক্রিকেট খেলেছে। ও আমার বন্ধু হয়, এসব বলতে চাই না। কিন্তু আমার মনে হয় না যে, ওর টি-২০ ক্রিকেট নিয়ে কোনও ধারণা আছে বলে। এই জায়গায় ওর কোনও বিশেষ দক্ষতা নেই। অন্যদিকে মহম্মদ ইউসুফ টিমের সঙ্গেই নেই। যদি ও থাকত, তাহলে দেখতাম কী করে আমাদের ব্যাটাররা পারফর্ম করত না! ও ড্রেসিংরুমের সম্পদ। কিন্তু আমি জানি না, এই টিমে ওর কী বলার আছে। ইফতিকার আহমেদ আসলে মিসবা পার্ট-টু। আমাদের রিজওয়ান আছে। ওকে সঙ্গ দেওয়ার জন্য ইফতিকার আছে। আমার তো মনে হচ্ছে এই টিম বিশ্বকাপের প্রথম রাউন্ডেই ছিটকে যাবে! আমাদের ব্যাটিংয়ে কোনও গভীরতা নেই। সত্যিই আমি ভীত। আমাদের ক্যাপ্টেনও এই ফরম্যাটের জন্য ঠিক নয়। ও সবসময় ক্লাসিক কভার ড্রাইভের জন্য মুখিয়ে থাকে। ও চায় ওকে দেখে ক্লাসিক মনে হোক।'

টি-২০ বিশ্বকাপে পাকিস্তান দল: বাবর আজম (অধিনায়ক), শাহদাব খান (ভাইস-ক্যাপ্টেন), আসিফ আলি, হায়দার আলি, হ্যারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মহম্মদ হাসনাইন, মহমন্মদ নওয়াজ, মহম্মদ রিজওয়ান, মহম্মদ ওয়াসিম, নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ ও উসমান কাদির। রিজার্ভে: ফখর জমন, মহম্মদ হ্যারিস ও শাহনাওয়াজ দাহানি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.