close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ICC World Cup 2019: ভারতের বিরুদ্ধে ম্যাচের আগের রাতে পার্টিতে সানিয়া-শোয়েব সহ পাক ক্রিকেটাররা! দেখুন ভিডিয়ো

এই ভিডিয়োটি দেখলে আপনার চোখ কপালে উঠতে পারে...

Sukhendu Sarkar | Updated: Jun 17, 2019, 09:00 PM IST
ICC World Cup 2019: ভারতের বিরুদ্ধে ম্যাচের আগের রাতে পার্টিতে সানিয়া-শোয়েব সহ পাক ক্রিকেটাররা! দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: রবিবার ওল্ড ট্র্যাফোর্ডের ভারতের ইনিংসে বৃষ্টির পর খেলা শুরু হলে পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদকে বার কয়েক হাই তুলতে দেখা যায়। দলকে নেতৃত্ব দেবেন কি! হাই তুলেই যাচ্ছেন সরফরাজ। এদিকে ভারতের স্কোর কিন্তু তখন তিনশো পার হয়ে গিয়েছে। প্রতিপক্ষ পাকিস্তানের তো বরং ঘুম উড়ে যাওয়ার কথা। উল্টে দেখা গেল ঘুম পাচ্ছে পাক অধিনায়কের। ম্যাচের আগের দিন রাতে হয়তো টেনশনে ঘুমোতে পারেননি। সত্যিই কি ম্যাচের আগে টেনশনে ছিলেন সরফরাজ? সারা রাত ঘুমোতে পারেননি? সব প্রশ্নের উত্তর না। এই ভিডিয়োটি দেখলে আপনার চোখ কপালে উঠতে পারে...

বাস্তবটা হল, ভারতের বিরুদ্ধে ম্যাচের আগের দিন মোটেও টেনশনে ছিল না পাকিস্তান দল। বরং ছিল ফুরফুরে মেজাজেই। প্রায় সারা রাত ধরে পার্টি করেছিলেন পাক দলের ক্রিকেটাররা। এই ছবিতে স্পষ্ট যে ম্যাঞ্চেস্টারের একটি রেস্তোরাঁয় পার্টি করতে দেখা গিয়েছে শোয়েব মালিক-সানিয়া মির্জাদের। এই পার্টিতে উপস্থিত ছিলেন সরফরাজ সহ অন্যান্য ক্রিকেটাররাও। পার্টিতে খানা-পিনা হুঁকো সবকিছুরই ব্যবস্থা ছিল। সরফরাজ আহমেদ নাকি একাই চারটে বার্গার খেয়েছেন। রাতভর চারটে বার্গার খেলে তো পরেরদিন সকালে মাঠে নেমে ঘুম পাবেই। ভারতের বিরুদ্ধে ম্যাচ জুড়ে পাকিস্তান ক্রিকেটারদের ফিটনেসের ঘাটতি বার বার চোখে পড়েছে।

 

এদিকে সরফরাজদের পার্টির ছবি ভাইরাল হতেই ক্ষোভে ফেটে পড়েছেন পাক সমর্থকরা। গোটা পাকিস্তান ক্রিকেট দল তাঁদের ঠকিয়েছে বলে দাবি করেছেন পাকিস্তানি সমর্থকরা।

রও পড়ুন - ICC World Cup 2019: মস্তিষ্কহীন নেতৃত্ব! ভারতের কাছে হারের পর সরফরাজকে আক্রমন শোয়েব আখতারের