আবেগঘন টুইট! টি-১০ লিগ থেকে সরে দাঁড়ালেন শোয়েব মালিক

টানা দেশের হয়ে খেলে যাচ্ছিলেন শোয়েব মালিক। যে কারণে গুরুত্বপূর্ণ সময়ে পরিবারের পাশে থাকতে পারেননি। তাই এই অবসরে পরিবারকেই সময় দিতে চান তিনি।

Updated By: Nov 14, 2018, 09:09 AM IST
আবেগঘন টুইট! টি-১০ লিগ থেকে সরে দাঁড়ালেন শোয়েব মালিক

নিজস্ব প্রতিবেদন : পরিবারকে সময় দিতে চান আর সেই কারণেই এ বার টি-টেন লিগ থেকে সরে দাঁড়ালেন পাক অলরাউন্ডার শোয়েব মালিক। দ্বিতীয় বছরের টি-টেন লিগে পাঞ্জাব লেজেন্ডসের হয়ে খেলার কথা ছিল শোয়েবের। দ্বিতীয় পর্বের টি-১০ ক্রিকেট লিগ হবে শারজা ক্রিকেট স্টেডিয়ামে ২১ নভেম্বর থেকে ২ ডিসেম্বর। কিন্তু না খেলে স্ত্রী সানিয়া মির্জা ও ছেলে ইজহান মির্জা-মালিককে সেই সময়টা দিতে চান। এক আবেগঘন টুইটের মাধ্যমে সেই বার্তা দিয়েছেন শোয়েব নিজেই।

টুইটারে তিনি লিখেছেন, "আমি মিশ্র অনুভূতির সঙ্গে ঘোষণা করছি যে আমি আমার পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য পাঞ্জাব লেজেন্ডসের হয়ে টি-টেন লিগে খেলতে পারছি না। এটা একটা কঠিন সিদ্ধান্ত ছিল (আমার স্ত্রী মনে করে যে আমি খেলতে পারব), কিন্তু আমি অন্য কিছুর চেয়ে আমার স্ত্রী ও পুত্রের সঙ্গে থাকতে চাই। আশা করি আপনারা সব বুঝতে পারছেন।" গত ২৯ অক্টোবর পুত্র সন্তানের জন্ম দেন সানিয়া। ২০১০ সালে ভারতীয় টেনিসের গ্ল্যামার গার্ল সানিয়া মির্জাকে বিয়ে করেন শোয়েব মালিক। শোয়েব এর আগে টুইট করে তাঁর সন্তানের জন্মের খবর দিয়েছিলেন। তার পর ছেলের নামও জানিয়েছিলেন তিনি সবাইকে।

আরও পড়ুন - আইসিসি ওডিআই র‍্যাঙ্কিংয়ে ব্যাটসম্যান-বোলারদের শীর্ষস্থান ভারতের দখলে

টানা দেশের হয়ে খেলে যাচ্ছিলেন শোয়েব মালিক। যে কারণে গুরুত্বপূর্ণ সময়ে পরিবারের পাশে থাকতে পারেননি। তাই এই অবসরে পরিবারকেই সময় দিতে চান তিনি। এশিয়া কাপ, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের পর নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ এবং তিন ম্যাচের একদিনের সিরিজ শেষ হয়েছে রবিবারই। এ বার দুই দল মুখোমুখি হবে তিন ম্যাচের টেস্ট সিরিজে। সেই দলে অবশ্য নেই শোয়েব মালিক।