নিউ জিল্যান্ড সফরে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন শিখর ধাওয়ান

চোট যেন কিছুতেই পিছু ছাড়ছে না 'গব্বর'কে । 

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 21, 2020, 03:17 PM IST
নিউ জিল্যান্ড সফরে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন শিখর ধাওয়ান

নিজস্ব প্রতিবেদন: আশঙ্কাই শেষ পর্যন্ত সত্যি হল। আসন্ন নিউ জিল্যান্ড সফরে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন শিখর ধাওয়ান। ধাওয়ানের পরিবর্ত কে, এখনও জানায়নি বিসিসিআই। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বেঙ্গালুরুতে রবিবার তৃতীয় একদিনের ম্যাচে ফিল্ডিং করার সময় কাঁধে চোট পান শিখর ধাওয়ান। এমনকী চোট এতটাই গুরুতর যে তিনি আর ব্যাট করতে নামেননি।

চোট যেন কিছুতেই পিছু ছাড়ছে না 'গব্বর'কে ।  ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে চোটের জন্য দল থেকে ছিটকে যান শিখর ধাওয়ান। নতুন বছরে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে খেলার পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধেও বেশ খেলছিলেন শিখর ধাওয়ান। কিন্তু দ্বিতীয় একদিনের ম্যাচে চোট পান শিখর। এমনকি অজিদের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচে তাঁর খেলা নিয়ে অনিশ্চয়তা ছিল। শেষ পর্যন্ত তৃতীয় ওয়ান ডে-তে তিনি মাঠে নামেন। কিন্তু ফিল্ডিং করতে গিয়ে অ্যারোন ফিঞ্চের একটি ড্রাইভ আটকাতে গিয়ে বাঁ কাঁধে চোট পান শিখর ধাওয়ান। চোট এতটা গুরুতর হয় যে তিনি আর মাঠে নামতে পারেননি। এমনকী ব্যাট করতেও নামেননি তিনি।

রবিবারই শিখর ধাওয়ানের কাঁধের এক্স-রে করা হয়। বোর্ডের মেডিক্যাল টিমের পর্যবেক্ষণে ছিলেন শিখর ধাওয়ান। সোমবারই অকল্যান্ডের উদ্দেশ্যে যে ভারতীয় দল রওনা দিয়েছে সেই দলের সঙ্গে যাননি শিখর ধাওয়ান। এদিকে ৫ ফেব্রুয়ারি থেকে শুরু একদিনের সিরিজ। ইতিমধ্যে যদি শিখরের চোট না সারে সেক্ষেত্রে টি-টোয়েন্টি সিরিজের পর একদিনের সিরিজ থেকেই ছিটকে যাবেন শিখর। ২৪ জানুয়ারি থেকে শুরু নিউ জিল্যান্ড সফরে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

আরও পড়ুন - Australian Open 2020: বল গার্লকে কলার খোসা ছাড়িয়ে দিতে বললেন টেনিস খেলোয়াড়, শুনে আম্পায়ার যা বললেন..

.