Viral Video | Kane Williamson With Kavya Maran: মাঠে প্রাক্তনের বুকে মাথা মালকিনের! বৃষ্টি ভিজে উষ্ণতার পারদ বাড়ালেন সুন্দরী

Kane Williamson Hugs Kavya Maran: দুই প্রাক্তনের আবার দেখা। আলিঙ্গনে হল মুহূর্ত লেখা। সাক্ষী থাকল উপল।  

Updated By: May 17, 2024, 02:04 PM IST
Viral Video | Kane Williamson With Kavya Maran: মাঠে প্রাক্তনের বুকে মাথা মালকিনের! বৃষ্টি ভিজে উষ্ণতার পারদ বাড়ালেন সুন্দরী
কেন-কাব্যের রূপকথা, সাক্ষী নিজামের শহর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সানরাইজার্স হায়দরাবাদ (SunRisers Hyderabad) ও গুজরাত টাইটান্স (Gujarat Titans) গত বৃহস্পতিবার হায়দরাবাদের উপলে অনুষ্ঠিত রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে (Rajiv Gandhi International Stadium) মুখোমুখি হয়েছিল। প্রবল বৃষ্টিতে একটি বলও করা যায়নি। পয়েন্ট ভাগাভাগির খেলায় সানরাইজার্স এক পয়েন্ট নিয়ে প্রথম চারের লড়াইয়ে টিকে থাকল। ১৩ ম্য়াচে তাদের ঝুলিতে এল ১৫ পয়েন্ট। অন্য়দিকে গুজরাত আগেই আইপিএল থেকে ছিটকে গিয়েছে। ফলে পয়েন্ট পাওয়া আর না পাওয়ায় তাদের কিসসু যায় আসে না। আর এই বৃষ্টিবিঘ্নিত ম্য়াচে লাইমলাইট কেড়ে নিলেন সানরাইজার্স মালকিন কাব্য় মারান (Kavya Maran) ও গুজরাতের স্টার ক্রিকেটার ও নিউ জিল্য়ান্ডের ক্য়াপ্টেন কেন উইলিয়ামসন (Kane Williamson)।

আরও পড়ুন: WATCH | MS Dhoni: সানরাইজার্স মালকিন দাঁড়াতেও পারেননি! ধোনির ...

খেলা শেষে যখন দুই দলের ক্রিকেটাররা আড্ডায় মেতেছিলেন, ঠিক তখনই দেখা যায় যে, কেন এগিয়ে আসেন কাব্য়কে দেখে। এরপর একে অপরকে আলিঙ্গন করেন। দু'জনের মুখেই খেলে যায় নির্মল হাসি। এই ভিডিয়ো সোশ্য়াল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে।  উইলিয়ামসন এখন গুজরাতের ক্রিকেটার হলেও এক সময়ে তিনি কিন্তু কাব্য়র দলে খেলছেন, শুধুই খেলেননি দিয়েছেন দলকে নেতৃত্বও। ২০১৫ থেকে ২০২২ পর্যন্ত কেন ছিলেন অরেঞ্জ আর্মির। দুই প্রাক্তন বন্ধুর পুর্নমিলন হল আলিঙ্গনের উষ্ণতায়। 

কাব্য় বরাবরই ভাইরাল হয়ে যান নেটপাড়ায়। কখনও তাঁর হাসি মুখ ক্য়ামেরায় ধরা পড়ে তো কখনও তাঁর বিষণ্ণতা! কাব্য় মানেই গ্য়ালারির লাইমলাইট কেড়ে নেওয়া এক নাম। কাব্য দক্ষিণ ভারতের অত্য়ন্ত জনপ্রিয় সান মিউজিক ও সান টিভি-র এফএম চ্যানেলগুলির মালিক কালনিথি মারানের কন্যা। ২০১৮ সালে কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে সানরাইজার্স হায়দরাবাদের, ম্যাচ চলাকালীন প্রথমবার ক্যামেরার ফোকাসে ছিলেন তিনি। রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ার আলোচনার বিষয় হয়ে যান কাব্য। অনেকেই ভেবেছিলেন তিনি কোনও ফ্যান। যদিও পরে তাঁর পরিচয় জানা যায়। 

আইপিএল নিলামের হাত ধরে কাব্য ইন্টারনেটে ঝড় তুলে দিয়েছেন। তাঁর বুদ্ধিমত্তা ও সৌন্দর্য আলাদাই কথা বলে। এখন কাব্য আইপিএল দলের মালকিন। তবে ২০১৮ সালে তিনি নিযুক্ত হয়েছিলেন 'অরেঞ্জ আর্মি'র সিইও হিসেবে। ব্যক্তিগত জীবনকে একেবারে ব্যক্তিগত রাখার শিল্প জানা আছে তাঁর। কাব্য নেই কোনও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও। একেবারে লাইমলাইটে আসতে পছন্দ করেন না। কাব্য়র পছন্দের মানুষটি কে বা কী তাঁর রিলেশনশিপ স্ট্যাটাস, আজও সকলের অজানা। ৩২ বছরের কাব্য চেন্নাইয়ের স্টেলা মারিস কলেজ থেকে কমার্সে ডিগ্রি অর্জন করেছেন। এরপর ব্রিটিনের ওয়ারউইক বিজনেস স্কুল থেকে এমবিএ পাশ করেন।   কাব্যর আনুমানিক সম্পত্তির পরিমাণ ৪০৯ কোটি টাকা বলেই জানা গিয়েছে।  

আসন্ন টি-২০ বিশ্বকাপে কেনের নেতৃত্বেই খেলবে নিউ জিল্য়ান্ড। ২০০৭ সালে প্রথমবার হয়েছিল টি-২০ বিশ্বকাপ। এবার হবে নবম সংস্করণ। যা রীতিমতো মেগা। এই প্রথমবার ২০টি দল অংশ নিচ্ছে টুর্নামেন্টে। চারটি গ্রুপে ভাগ করা হবে সেই দলগুলিকে। সেখান থেকে প্রথম ও দুয়ে শেষ করা দল সুপার এইটের জন্য় কোয়ালিফাই করবে। নেপাল এই প্রথম টি-২০ বিশ্বকাপ খেলবে। অন্য়দিকে ওমান এই প্রথমবার প্রাথমিক পর্যায় পেরিয়ে মূল পর্বে পা রাখছে। সুযোগ পেয়েছে উগান্ডাও। ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত বিশ্বযুদ্ধ চলবে। ৯ ভেন্য়ুতে ৫৫ ম্য়াচ। ২৯ জুন ফাইনাল হবে বার্বোডোজে। গ্রুপ সি-তে নিউ জিল্য়ান্ডের সঙ্গে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ, আফগানিস্তান, উগান্ডা ও পাপুয়া নিউ গিনি। কেনদের প্রথম ম্য়াচ ৮ অগাস্ট আফগানিস্তানের বিরুদ্ধে।

নিউ জিল্য়ান্ডের ১৫ সদস্য়ের দলে রয়েছেন: কেন উলিয়ামসন, ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মিশেল ব্রেসওয়েল, মার্ক চ্য়াপম্য়ান, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, ম্য়াট হেনরি, ড্য়ারেল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, ঈশ সোধি, টিম সাউদি, বেন সিয়ার্স (ট্র্যাভেলিং রিজার্ভ)।

আরও পড়ুন: Preity Zinta: 'তখন অনেক দেখেছি'...ক্রিকেটারের প্রবল খিদেতেই খুশি মালকিন ...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.