Simon Taufel: তিন ভারতীয় মহারথী হতে পারেন আম্পায়ার! নাম জানালেন সাইমন টফেল

টাফল জানিয়েছেন যে ভবিষ্যতে কোন কোন ক্রিকেটার হতে পারেন আম্পায়ার। আর সেই তালিকায় রয়েছেন ভারতের তিন মহারথী-বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag), বিরাট কোহলি (Virat Kohli) ও আর অশ্বিন (Ravichandran Ashwin)।  

Updated By: May 28, 2022, 07:06 PM IST
Simon Taufel: তিন ভারতীয় মহারথী হতে পারেন আম্পায়ার! নাম জানালেন সাইমন টফেল
টফেলের তালিকায় রয়েছেন কোহলি থেকে অশ্বিন

নিজস্ব প্রতিবেদন: বাইশ গজের অন্যতম কঠিন কাজ আম্পায়ারের। আর এই কাজ টানা ১৩ বছর যিনি অত্যন্ত বিচক্ষণতার সঙ্গে করেছেন তিনি সাইমন টফেল (Simon Taufel) সর্বকালের অন্য়তম সেরা আম্পায়ারদের একজন এই অজি। ২০০৪-০৮, টানা পাঁচ বছর আইসিসি-র বিচারে বর্ষসেরা আম্পায়ার হয়েছেন টফেল। সম্প্রতি এক ইন্টারভিউতে টাফল জানিয়েছেন যে ভবিষ্যতে কোন কোন ক্রিকেটার হতে পারেন আম্পায়ার। আর সেই তালিকায় রয়েছেন ভারতের তিন মহারথী-বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag), বিরাট কোহলি (Virat Kohli) ও আর অশ্বিন (Ravichandran Ashwin)।

সম্প্রতি এক সাক্ষাৎকারে টফেল বলেন, "এখনও মনে আছে। বেশ কয়েক বছর আগে আমি বীরেন্দ্র শেহওয়াগকে আম্পায়ার হওয়ার জন্য চ্যালেঞ্জ জানিয়ে ছিলাম। ও স্কোয়ার লেগে আমার ঠিক পাশে দাঁড়িয়ে কোনটি আউট আর কোনটি নট আউট নিয়ে কথা বলছিল। পরে আবার ও না বলে। যদিও ও সেটা করতে চায়নি। আম্পায়ার হওার জন্য একটা ব্যক্তিত্বের প্রয়োজন, তার সঙ্গে কাজটা করার ইচ্ছা। আমি মর্নি মর্কেলের সঙ্গে কথা বলেছি। ও আম্পায়ার হতে ইচ্ছুক। কিন্তু আমি আগেও বলেছি যে, এটা সবার কাজ নয়। আমি বীরেন্দ্র শেহওয়াগ, বিরাট কোহলি ও আর অশ্বিনকে আম্পায়ার হিসাবে দেখতে চাইব। ও নিয়ম ও খেলার পরিবেশের ব্যাপারে খুব ভাল জানে।" এবার দেখার ভবিষ্যতে বীরু-কোহলি-অশ্বিনরা আম্পায়ারের ভূমিকায় উত্তীর্ণ হন কি না!

আরও পড়ুন: UEFA Champions League Final: মিয়া খালিফা থেকে টপ মডেল, লিভারপুল-স্টার ক্য়ারিয়াসের প্রেমিকাদের চিনে নিন

আরও পড়ুনLaal Singh Chaddha: আইপিএলের হাত ধরে ভারতীয় সিনেমায় ইতিহাস লিখছেন আমির খান

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.