পেলেন প্রাক্তন ব্রিটিশ ক্লাবের প্রস্তাব! Bright Enobakhare কি East Bengal ছাড়ছেন?

গত জানুয়ারিতে ইস্টবেঙ্গলে খেলতে আসা বছর তেইশের ব্রাইট সকলের নজর কেড়েছিলেন।

Updated By: Jul 5, 2021, 10:18 PM IST
পেলেন প্রাক্তন ব্রিটিশ ক্লাবের প্রস্তাব! Bright Enobakhare কি East Bengal ছাড়ছেন?

নিজস্ব প্রতিবেদন: ইনভেস্টর ও ক্লাবের চলমান বিবাদের মধ্যে অনেক ইস্টবেঙ্গল (East Bengal) ফুটবলারই নিজেদের রাস্তা খুঁজে নিচ্ছেন। ক্লাবের পক্ষ থেকে ধৈর্য্য ধরতে বলা হলেও নিজেদের ভবিষ্যতের কথা ভেবে সে পথে অনেকেই হাঁটছেন না। এবার কি ইস্টবেঙ্গল ছাড়তে চলেছেন অল্প দিনে তারকা হয়ে ওঠা নাইজেরিয়ান ফুটবলার ব্রাইট এনোবাখারে (Bright Enobakhare)? এই প্রশ্নই ঘোরপাক খাচ্ছে ব্রাইটকে তাঁর প্রাক্তন ব্রিটিশ ক্লাব প্রস্তাব পাঠানোর পর থেকেই।

গত জানুয়ারিতে স্বল্প মেয়াদী চুক্তিতে ইস্টবেঙ্গলে খেলতে আসা বছর তেইশের ব্রাইট সকলের নজর কেড়েছিলেন। এখন জানা যাচ্ছে ব্রাইটকে নাকি তাঁর প্রাক্তন ফুটবল ক্লাব কভেন্ট্রি সিটি (Conventry City) আবার খেলার প্রস্তাব দিয়েছে। এই ক্লাবে ব্রাইট অর্ধেক মরসুম লোনে খেলেছেন ২০১৯ সালে। ব্রাইটের কেরিয়ার বলছে কোনও ক্লাবেই তিনি সেভাবে বেশিদিন ফুটবল খেলতে পারেননি। এবার চাইছেন কভেন্ট্রি সিটিতেই থিতু হতে।

আরও পড়ুন: EURO তে ফেভারিট ইটালি, মেসির হাতে দেখতে চান Copa, একান্ত সাক্ষাৎকারে Bhaichung Bhutia

ব্রাইটের ভারতে আসার অন্যতম কারণ ছিল ইস্টবেঙ্গল কোচ ও প্রাক্তন লিভারপুল কিংবদন্তি রবি ফাউলার (Robbie Fowler)। তিনিই ব্রাইটকে চেয়েছিলেন লাল-হলুদ জার্সিতে। ইস্টবেঙ্গলের হয়ে ডজন ম্যাচ খেলা ব্রাইট ৩ গোল করেন। এর মধ্যে ওড়িশা এফসি-র বিরুদ্ধে তাঁর করা গোলটি আইএসএলের ইতিহাসে অন্যতম সেরা হয়ে থাকবে। কভেন্ট্রি সিটির কোচ মার্ক রবিনস দল গোছাতে শুরু করে দিয়েছেন। তিনি চাইছেন একজন স্ট্রাইকার ও আক্রমণাত্মক মিডফিল্ডারকে। এই দ্বৈত ভূমিকায় ব্রাইট তাঁর প্রথম পছন্দ বলেই খবর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.