বিয়েই এখন পাখির চোখ স্মিথের!

নির্বাসিত ক্রিকেটার স্টিভ স্মিথ এবং তাঁর দীর্ঘ দিনের প্রেমিকা দানি উইলিস এখন বিয়েকেই অগ্রাধিকার দিচ্ছেন, দ্য ডেইলি টেলিগ্রাফ-কে একথাই জানিয়েছেন পিটার।

Updated By: Apr 23, 2018, 08:18 PM IST
বিয়েই এখন পাখির চোখ স্মিথের!

নিজস্ব প্রতিবেদন: 'কলঙ্কিত নায়ক' ক্রিকেট নিয়ে আর ভাবছেনই না! বরং তাঁর সমস্ত মনযোগ এখন না কি বিয়েতেই। পূর্বঘোষণা মতো এ বছর সেপ্টেম্বরেই পাকাপাকিভাবে জীবনের জুটি বাঁধতে চলেছেন প্রাক্তন অজি অধিনায়ক স্টিভ স্মিথ। এমনই জানিয়েছেন স্টিভ স্মিথের বাবা পিটার স্মিথ।

আরও পড়ুন-  সানিয়া-শোয়েবের সংসারে 'নতুন অতিথি'!

নির্বাসিত ক্রিকেটার স্টিভ স্মিথ এবং তাঁর দীর্ঘ দিনের প্রেমিকা দানি উইলিস এখন বিয়েকেই অগ্রাধিকার দিচ্ছেন, দ্য ডেইলি টেলিগ্রাফ-কে একথাই জানিয়েছেন পিটার। ছেলের কঠিন সময়ে হবু পুত্রবধূ যেভাবে পাশে এসে দাঁড়িয়েছে তাতে দানি উইলিসের প্রশংসা করে তিনি বলেন, "তিনি (উইলিস) অবিশ্বাস্যরকম ভাবে সহায়তা করেছেন"।  

আরও পড়ুন- কন্নড় অভিনেত্রীকে বিয়ে করছেন যুজবেন্দ্র চাহল? 

প্রসঙ্গত, একদিকে বল বিকৃতি কাণ্ডে দোষী ডেভিড ওয়ার্নার যখন নির্মাণ ক্ষেত্রে চাকরি জুটিয়ে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা চালাচ্ছেন, তখন জীবনকে একাবারেই অন্যদিকে বাঁক দিতে চাইছেন অ্যাসেজ জয়ী অজি অধিনায়ক স্টিভ স্মিথ। এমনকি জীবনের টালমাটাল সময়ে চাপমুক্ত থাকতে নিজেকে ক্রিকেটের চৌহদ্দি থেকেই সরিয়ে রেখেছেন এই তারকা ক্রিকেটার। সম্প্রতি সঙ্গী দানি উইলিসকে নিয়ে নিউইয়র্কে সময় কাটাতেও দেখা গিয়েছে তাঁকে।

আরও পড়ুন- জন্মদিনে সচিনের সঙ্গে সরাসরি কথা বলুন...

.