Ravi Shastri: 'এক্সপ্রেস গতির বিরুদ্ধে ও যেভাবে খেলল, সেভাবে অধিকাংশ মিডিয়াম পেসে খেলে!'

রুতুরাজ ৫৭ বলে ৯৯ রানের ঝোড়ো ইনিংস খেলেন। ৬টি চার ও ৬টি ছয়ে নিজের ইনিংস সাজান তিনি। 

Updated By: May 2, 2022, 05:46 PM IST
Ravi Shastri: 'এক্সপ্রেস গতির বিরুদ্ধে ও যেভাবে খেলল, সেভাবে অধিকাংশ মিডিয়াম পেসে খেলে!'
শাস্ত্রি মোহিত রুতুরাজে

নিজস্ব প্রতিবেদন: অবশেষে রানে ফিরেছেন রুতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad)। পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে (Maharashtra Cricket Association Stadium) গত রবিবার আগুনে ফর্মে ব্যাট করেছেন চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) ওপেনার। 

রুতুরাজ ৫৭ বলে ৯৯ রানের ঝোড়ো ইনিংস খেলেন। ৬টি চার ও ৬টি ছয়ে নিজের ইনিংস সাজান তিনি। রুতুরাজের ব্যাটিং মোহিত ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri)। তিনি টুইটারে লেখেন, "আরজি-র অনেক কিছুই পছন্দ করার মতো। এক্সপ্রেস গতির বিরুদ্ধে ও যেভাবে খেলল, সেভাবে অধিকাংশ মিডিয়াম পেসের বিরুদ্ধে খেলে! ও সময় মতো সেই জায়গায় চলে যাবে। কোনও সন্দেহ নেই। ক্লাসি ক্রিকেট খেলেছে। 

টস হেরে প্রথমে ব্যাট করে চেন্নাই গত রবিবার ২ উইকেট হারিয়ে ২০২ রান তুলেছিল। জবাবে ১৩ রানে হারে হায়দরাবাদ। রুতুরাজ-কনওয়ে যুগলবন্দিতে ১৮২ রান ওঠে স্কোরবোর্ডে। ঘটনাচক্রে চেন্নাইয়ের ১৫ বছরের ইতিহাসে এটাই সবচেয়ে বেশি রানের পার্টনারশিপ। গত মরশুমে চেন্নাইকে চ্যাম্পিয়ন করানোর নেপথ্যে বড় ভূমিকা নিয়েছিলেন রুতুরাজ। ১৬ ম্যাচে ৬৩৫ রান করে জিতেছিলেন অরেঞ্জ ক্যাপ। গড় ৪৫.৩৫। স্ট্রাইকরেট ১৩৬.২৬। সঙ্গে রয়েছে ৪টি অর্ধ শতরান ও ১টি শতরান।  চেন্নাই এই মরশুমে নিলামের আগে রবীন্দ্র জাদেজা (১৬ কোটি), মহেন্দ্র সিং ধোনি (১২ কোটি), মইন আলি (৮ কোটি) ও গায়কোয়াড়কে (৬ কোটি) ধরে রেখেছিল।

আরও পড়ুন: Virat Kohli: 'জিমে শিশুর মতোই উদ্যম বিরাটের, ১৯-২০ বছর বয়সেও এমন ছিল ও!'

আরও পড়ুন Yuvraj Singh: Team India-র কোন তারকার ফিটনেস নিয়ে প্রশ্ন তুলে বিতর্কে যুবরাজ? জানতে পড়ুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.