Shakib al Hasan, Asia Cup 2022 : অধিনায়ক হয়েও ফের বিতর্কিত মন্তব্য করলেন বাংলাদেশের 'ব্যাড বয়'!

Shakib al Hasan, Asia Cup 2022 : এশিয়া কাপের পরেই সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপের দামামা বেজে যাবে। এর আগেই বিসিবির তরফে টেস্ট এবং টি-টোয়েন্টি দলের দায়িত্ব শাকিবের হাতে তুলে দেওয়া হয়েছে। অন্যদিকে একদিনের দলের নেতৃত্ব রয়েছে আর এক অভিজ্ঞ তামিম ইকবালের হাতে।   

Updated By: Aug 21, 2022, 10:44 PM IST
Shakib al Hasan, Asia Cup 2022 : অধিনায়ক হয়েও ফের বিতর্কিত মন্তব্য করলেন বাংলাদেশের 'ব্যাড বয়'!
বিতর্ক ও শাকিব কি সমার্থক? ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ভুল-ভ্রান্তির অবসান ঘটিয়ে শাকিব আল হাসানের (Shakib al Hasan) হাতে দায়িত্ব তুলে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (BCB)। এশিয়া কাপ (Asia Cup 2022) ছাড়াও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও (T20 World Cup) টাইগার্সদের নেতা এই অলরাউন্ডার। যদিও সবসময় বিতর্কে জড়িয়ে থাকা শাকিবের মুখে অন্য কথা। এই দুটি প্রতিযোগিতায় দল কেমন পারফরম্যান্স করতে পারে? এমন প্রশ্ন করা হলে, শাকিব আশার বাণী শোনাতে পারলেন না। উল্টে বিতর্কিত মন্তব্য করলেন। 

শাকিব বলেন 'আমার কোনও লক্ষ্য নেই। আমার একমাত্র লক্ষ্য হল টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের হয়ে ভাল ফল করা। তবে কেউ যদি মনে করে কয়েকদিনের মধ্যে আমি রাতারাতি সব বদলে দিতে পারব তাহলে তারা মূর্খের স্বর্গে বাস করছে। টি-টোয়েন্টি ফরম্যাটে বাংলাদেশকে দল হিসেবে কামব্যাক করতে হবে। কারণ শেষ কয়েক বছরে এই ফরম্যাটে আমাদের পারফরম্যান্স খুব ভাল নয়।' 

আরও পড়ুন: Sourav Ganguly : কেন বাংলা দলের সঙ্গে ফের অনুশীলন করবেন বিসিসিআই সভাপতি? জেনে নিন

আরও পড়ুন: Mohammedan Sporting, Durand Cup 2022 : 'দুইয়ে দুই', এ বার জামশেদপুরকে উড়িয়ে দিল সাদা-কালো বাহিনী

এশিয়া কাপের পরেই সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপের দামামা বেজে যাবে। এর আগেই বিসিবির তরফে টেস্ট এবং টি-টোয়েন্টি দলের দায়িত্ব শাকিবের হাতে তুলে দেওয়া হয়েছে। অন্যদিকে একদিনের দলের নেতৃত্ব রয়েছে আর এক অভিজ্ঞ তামিম ইকবালের হাতে। দায়িত্ব পাওয়ার পরে শাকিবের স্পষ্ট বক্তব্য তাঁর একটাই লক্ষ্য বিশ্বকাপে দেশের হয়ে ভাল পারফরম্যান্স করা। তবে কেউ যদি মনে করে আমি রাতারাতি সবকিছু বদলে দিতে পারব তাহলে তারা মূর্খের স্বর্গে বাস করছে! যদিও শাকিবের এই বক্তব্যকে অনেকেই ভাল চোখে দেখছেন না। তাই ফের একবার তাঁকে ঘিরে শুরু হয়েছে বিতর্ক। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.