Sonu Sood কুর্নিশ করছেন ধোনির দলের এই ক্রিকেটারকে! কী করলেন CSK স্টার?

সোনু কুর্নিশ জানাচ্ছেন চেন্নাই সুপার কিংসের ক্রিকেটার কর্ণ শর্মাকে।

Updated By: May 18, 2021, 10:43 PM IST
Sonu Sood কুর্নিশ করছেন ধোনির দলের এই ক্রিকেটারকে! কী করলেন CSK স্টার?

নিজস্ব প্রতিনিধি: অভিনেতা সোনু সুদকে (Sonu Sood) নিয়ে নতুন করে আর দেশবাসীকে কিছু বলার নেই। বহু মানুষ এখনই সোনুকে 'ভারতরত্ন' দেওয়ার দাবি জানাচ্ছেন। যেভাবে গতবছর তিনি সকলের পাশে সবসময় দাঁড়াচ্ছেন, তা প্রকাশের কোনও ভাষা নেই। করোনা মহামারিতে সাধারণ থেকে সেলেব, সকলেই দ্বারস্থ হয়েছেন সোনুর। সাধ্য মতো করে যাচ্ছেন বলিউডের অভিনেতা। 

এবার সোনু কুর্নিশ জানাচ্ছেন চেন্নাই সুপার কিংসের ক্রিকেটার কর্ণ শর্মাকে (Karn Sharma)। সোনু জানিয়েছেন যে, তাঁর ফাউন্ডেশনের হাত শক্ত করেছেন এই কর্ণ। মীরাটের বছর তেত্রিশের ভারতীয় ক্রিকেটারের প্রশংসায় পঞ্চমুখ সোনু। তিনি লিখলেন, "ধন্যবাদ ভাই কর্ণ। তুমি নিরন্তন সোনু সুদ ফাউন্ডেশনের (Sonu Sood foundation) পাশে থেকেছ। তুমি দেশের তরুণ প্রজন্মকে নিজের কাজের মধ্যে দিয়ে বারবার অনুপ্রাণিত করেছ। তোমার মতো মানুষই এই পৃথিবীকে আরও সুন্দর শান্তিপূর্ণ করে তোলো।"

আরও পড়ুন: T20 World Cup: অবসর ভেঙে কি ফের দেশের জার্সিতে খেলবেন ABD? জানিয়ে দিল দক্ষিণ আফ্রিকা

প্রত্যুত্তরে কর্ণও জানান কৃতজ্ঞতা। বাঁ-হাতি ব্যাটসম্যান ও লেগ-ব্রেক বোলার লিখলেন, "তুমি আমাদের প্রকৃত দেশনায়ক। কী অসাধারণ কাজ করেছ তুমি। হ্যাটস-অফ ভাই। এভাবেই এগিয়ে যাও।" সম্প্রতি সোনু সুরেশ রায়নার (Suresh Raina) করোনাক্রান্ত (COVID-19) কাকিমাকে অক্সিজেন দিয়ে বাঁচানোর পর, হরভজন সিংয়ের জন্য প্রাণদায়ী রেমডিসিভিরের ব্যবস্থা করে দেন।