বিশ্বকাপে ভারতের চার নম্বরে সৌরভের বাজি ঋষভ পন্থ!

আমি বলতে পারি পন্থ ভারতীয় ক্রিকেটের সম্পদ।

Updated By: Mar 20, 2019, 10:03 AM IST
বিশ্বকাপে ভারতের চার নম্বরে সৌরভের বাজি ঋষভ পন্থ!

নিজস্ব প্রতিবেদন : ইংল্যান্ডে আসন্ন বিশ্বকাপে ভারতের চার নম্বর জায়গা নিয়ে এখনও জল্পনা চলছে। তালিকায় রয়েছে একাধিক নাম। এই একটা জায়গার জন্য গত এক বছর ধরে সাত থেকে আটজন ব্যাটসম্যানকে নিয়ে পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। কিন্তু চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছতে পারেননি নির্বাচক থেকে কোহলি-শাস্ত্রীরাও। এই চার নম্বর জায়গার জন্য অবশ্য কোহলিকে অনেকের নামই প্রস্তাব করেছেন প্রাক্তনীরা। কয়েকদিন আগেই এই চার নম্বর জায়গার জন্য চেতেশ্বর পূজারার নাম প্রস্তাব করেছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। সেই সৌরভই এবার বিশ্বকাপের ভারতীয় দলে চার নম্বর জায়গায় ঋষভ পন্থের জন্য জোরালো সওয়াল করলেন।

দিল্লির পরামর্শদাতা হিসেবে সৌরভ এক অনুষ্ঠানে বলেন, "যদি আপনি ঋষভ পন্থকে চার নম্বরে ব্যাটিং করতে পাঠান তাহলে ও রান করবেই। ও খুবই প্রতিভাবান। আর এর ফলে ফাস্ট বোলিংটা অনেক বেশি সময় ও খেলতে পারবে। আপনি কখনই বলতে পারবেন না যে সর্বোচ্চ স্তরে ঋষভ পন্থ ব্যর্থ। ছোট্ট কেরিয়ারে ও কিন্তু দুরন্ত পারফর্ম করেছে। যদি ও ধারাবাহিকভাবে সুযোগ পায় তাহলেই দেখবেন অন্য মাত্রার ক্রিকেটারে পরিণত হবে।"

আরও পড়ুন - IPL 2019 : ভারতীয় সেনার সম্মানে বড়সড় সিদ্ধান্ত! উদ্বোধনে মিলিটারি ব্যান্ড

ঋষভ পন্থের প্রশংসা করে মহারাজ বলেন,"পন্থই ভবিষ্যত্। আগামী দশ বছরে পন্থের মধ্যে আপনারা অনেক কিছু দেখতে পাবেন। আমি বলতে পারি পন্থ ভারতীয় ক্রিকেটের সম্পদ।" পাশাপাশি সৌরভ এটাও বলেন যে বিশ্বকাপে ভারতের চার নম্বর জায়গা ঠিক করে দেবে এবারের আইপিএল। বিশ্বকাপে সৌরভের ফেভারিট যে সেই টিম ইন্ডিয়া সেটা জানাতেও ভুললেন না তিনি।  

.