Sourav Ganguly Dance: লন্ডনের রাস্তায় মধ্যরাতে সৌরভের তুমুল নাচ! মন ছুঁয়ে নিলেন 'মহারাজ'

এই মুহূর্তে লন্ডনে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন তিনি। লন্ডনে হাজির হয়ে গিয়েছেন সৌরভের বন্ধুবান্ধবরা। রয়েছেন স্ত্রী ডোনা ও কন্যা সানাও।  

Updated By: Jul 8, 2022, 11:42 AM IST
Sourav Ganguly Dance: লন্ডনের রাস্তায় মধ্যরাতে সৌরভের তুমুল নাচ! মন ছুঁয়ে নিলেন 'মহারাজ'

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) জীবনের বাইশ গজে হাফ-সেঞ্চুরি পূর্ণ করলেন। শুক্রবার অর্থাৎ আজ ৫০-এ পা দিলেন দেশের সর্বকালের সেরা অধিয়াক ও বর্তমানে বিসিসিআই সভাপতি। আজ বাঙালির গর্বের ৮ জুলাই। আকাশ ছোঁওয়া স্পর্ধার সেলিব্রেশন, আজ সবার প্রিয় সৌরভের জন্মদিন।

সৌরভ এবারের জন্মদিন কাটাচ্ছেন একদম অন্য ভাবে। এই মুহূর্তে তিনি লন্ডনে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন. রয়েছেন প্রাক জন্মদিন যাপনের মুডে। সৌরভের দ্বিতীয় প্রিয় শহরে হাজির হয়ে গিয়েছেন তাঁর বন্ধুবান্ধব ও শুভানুধ্যায়ীরা। রয়েছেন স্ত্রী ডোনা ও কন্যা সানাও।  মধ্যরাতে সৌরভ লন্ডনের রাস্তায় চুটিয়ে নাচলেন। লন্ডন আইয়ের সামনে একেবারে মনের আনন্দে, প্রাণ খুলে নাচলেন 'দাদা'। সৌরভকে পাড়ার পুজোয় ও 'দাদাগিরি'-র মঞ্চেও অনুরাগীরা নাচতে দেখা গিয়েছে অতীতে। এবার যে শহরের মাঠে তিনি ইংল্যান্ডকে ভারতীয় দলের ঔদ্ধত্য দেখিয়ে ছিলেন, সেই শহরেই এবার নাচলেন তিনি।

সৌরভের সঙ্গে রয়েছেন ক্রীড়া সংগঠক শতদ্রু দত্ত। তিনিই ফেসবুকে সৌরভের সঙ্গে নাচের একাধিক ভিডিও পোস্ট করেছেন। যা কার্যত ভাইরাল হয়ে গিয়েছে। নেচে ফের একবার অনুরাগীদের মন ছুঁয়ে নিয়েছেন বাংলার অন্যতম সেরা আইকন। সৌরভ একেবারে রয়েছেন অন্যরকম মেজাজে। তাঁর জন্মদিন স্পেশ্যাল করে দিয়েছেন সচিন তেন্ডুলকর।  দীর্ঘ সময়ের ওপেনিং পার্টনার ডিনার টেবিলে সৌরভের সঙ্গে সেরেছেন শ্যাম্পেন সেলিব্রেশন। সচিনের স্ত্রী অঞ্জিল তেন্ডুলকরও ছিলেন প্রাক জন্মদিন উদযাপন অনুষ্ঠানে। ছিলেন বিসিসিআই সচিব জয় শাহ, বিসিসিআই সহ-সভাপতি রাজীব শুক্লাও। সেই ছবিও নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল।

আরও পড়ুন: Hardik Pandya: সাউদাম্পটনে ব্যাটে-বলে ধামাকা হার্দিকের, টি-২০ জিতিয়ে টেস্ট ভবিষ্যত নিয়ে বললেন কথা!

আরও পড়ুন: Sourav Ganguly Birthday, Sourav Ganguly At 50: জন্মদিনের আগে ফের লর্ডসের ব্যালকনিতে মহারাজ

আরও পড়ুনSourav Ganguly Birthday, Sourav Ganguly At 50: কোন ভূমিকায় সবচেয়ে সফল ওঁর 'দাদি'? জানালেন সচিন তেন্ডুলকর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  
 

 

 

.