Sourav Ganguly: কেমন আছেন সৌরভ? বাড়ি ফেরা নিয়ে এল আপডেট

সৌরভ গঙ্গোপাধ্যায় আগের থেকে অনেক সুস্থ আছেন। ভর্তির পর থেকে এখনও পর্যন্ত জ্বর আসেনি তাঁর। 

Updated By: Dec 30, 2021, 12:36 PM IST
Sourav Ganguly: কেমন আছেন সৌরভ? বাড়ি ফেরা নিয়ে এল আপডেট
সৌরভ গঙ্গোপাধ্য়ায়

নিজস্ব প্রতিবেদন: করোনা (Covid 19) আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন বিসিসিআই সভাপতি (BCCI President) সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। গত সোমবার রাতেই তাঁকে উডল্যান্ডস হাসপাতালে ভরতি করা হয়েছে। বৃহস্পতিবার অর্থাৎ আজ হাসপাতাল সূত্রে জানা গিয়েছে যে, সৌরভের শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে। ভর্তির পর থেকে এখনও পর্যন্ত জ্বর আসেনি তাঁর। বুকে সামান্য যে সর্দি জমেছিল তা গতকালের থেকে কম। সৌরভের খাওয়া দাওয়া মোটের ওপর স্বাভাবিক। ওষুধ ছাড়াই ভালো ঘুমিয়েছেন তিনি। ঘরোয়া বাতাসে তাঁর অক্সিজেন স্যাচুরেশনের মাত্রা বেশ সন্তোষজনক। 

সৌরভের ওমিক্রন রিপোর্ট এদিন আসছে না। রিপোর্ট আসতে আগামিকাল বিকেল। তবে তার আগেও ছেড়ে দেওয়া হতে পারে সৌরভকে। বিষয়টি বাড়ির লোকের সঙ্গে আলোচনা করেই সিদ্ধান্ত নেওয়া হবে। তবে সেরকম কোনোও প্রস্তাব এখনও সৌরভের বাড়ি থেকে বা স্বয়ং সৌরভের থেকে আসেনি। এলে তা বিবেচনা করে দেখা হবে। যে উদ্দেশ্যে পরীক্ষামূলক ভাবে অ্যান্টিবডি ককটেল প্রয়োগ হয়েছিল সৌরভের শরীরে তা একশো শতাংশ সফল হয়েছে বলেই মেডিক্যাল বোর্ড সূত্রে খবর। প্রসঙ্গত, গতকাল সৌরভের বেহালার বাড়ি ও আশপাশে জীবাণুমুক্ত করেছে কলকাতা পুরসভা। সৌরভ করোনা আক্রান্ত হলেও তাঁর পরিবারের আর কেউ আক্রান্ত হননি। 

আরও পড়ুন: Virat Kohli: বারবার ব্যর্থ বিরাট! এবার মুখ খুললেন ব্যাটিং কোচ Vikram Rathour

সৌরভের খোঁজ নিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সৌরভের দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি। রাজ্য সরকারের তরফে সব রকম সাহায্যের আশ্বাসও দিয়েছেন মমতা। এছাড়া প্রধানমন্ত্রীর দফতর (PMO) থেকে সৌরভের শারীরিক অবস্থার খোঁজ নিতে ফোন করা হয়েছিল। ‘বিগ বি’ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ব্যক্তিগত ভাবে ভারতের প্রাক্তন অধিনায়ককে মেসেজ করে শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.