ওয়েল ডান অজিঙ্ক রাহানে: Sourav Ganguly

অধিনায়ক রাহানের (Ajinkya Rahane) প্রশংসায় পঞ্চমুখ ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 30, 2020, 12:33 PM IST
ওয়েল ডান অজিঙ্ক রাহানে: Sourav Ganguly
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:  অ্যাডিলেডে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টে লজ্জাজনক হার। মেলবোর্নে (Melbourne Cricket Ground) বক্সিং ডে টেস্টে (Boxing Day Test) দুরন্ত কামব্যাক। খাদের কিনারা থেকে সরাসরি জয়ের সরণীতে টিম ইন্ডিয়া। ভারত-অস্ট্রেলিয়া শততম টেস্টে জয় রাহানের নেতৃত্বাধীন টিম ইন্ডিয়ার (Team India)। অধিনায়ক রাহানের (Ajinkya Rahane) প্রশংসায় পঞ্চমুখ ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)।

বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি (BCCI President Sourav Ganguly) টুইট করে লিখেছেন, "এমসিজি-তে এটা স্পেশাল জয়। ভারত এই মাঠে খেলতে ভালবাসে। ওয়েল ডান অজিঙ্ক রাহানে। ভালোরা সবসময়ই শীর্ষে থেকেই শেষ করে। সবাইকে অভিনন্দন। পরের দুটো টেস্টের জন্য শুভেচ্ছা রইল।" উল্লেখ্য এই টুইটে সৌরভ রবীন্দ্র জাদেজা এবং রবিচন্দ্রন অশ্বিনকেও ট্যাগ করেছেন।

 

আরও পড়ুন- মেলবোর্নে হার, জরিমানার সঙ্গে টেস্ট চ্যাম্পিয়নশিপ থেকে পয়েন্ট কাটা গেল অজিদের

প্রসঙ্গত মেলবোর্নে ঐতিহাসিক বক্সিং ডে টেস্ট (Boxing Day Test)শুরুর আগে স্মৃতির পথ ধরে হেঁটে সৌরভ (Sourav Ganguly)গাঙ্গুলি আবেগঘন একটি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। এই মেলবোর্নেই কেরিয়ারের শততম টেস্ট ম্যাচটি খেলেছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)।

সাফল্যের নিরিখে দেশের বাইরে পয়া মাঠ অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড (Melbourne Cricket Ground)। মঙ্গলবার মেলবোর্নে বক্সিং ডে টেস্টে অস্ট্রেলিয়াকে ৮ উইকেটে হারিয়ে চার টেস্টের সিরিজে সমতা ফিরিয়েছে অজিঙ্ক রাহানের (Ajinkya Rahane) নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া। মেলবোর্নে ভারতের চতুর্থ টেস্ট জয়।

আরও পড়ুন- পয়া মেলবোর্নে নয়, তৃতীয় টেস্ট ভারত কোথায় খেলবে, জানাল Cricket Australia