Sourav Ganguly: 'নতুন কিছু শুরুর পরিকল্পনা...!' সৌরভের টুইটে জল্পনা, রহস্যভেদ করল জি ২৪ ঘণ্টা

সৌরভ গঙ্গোপাধ্যায় কি এবার নতুন ইনিংস শুরু করছেন?

Updated By: Jun 1, 2022, 06:37 PM IST
Sourav Ganguly: 'নতুন কিছু শুরুর পরিকল্পনা...!' সৌরভের টুইটে জল্পনা, রহস্যভেদ করল জি ২৪ ঘণ্টা
সৌরভের টুইট ঘিরে জল্পনা

গৌতম ভট্টাচার্য, এডিটর জি ২৪ ঘণ্টা: বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) টুইট ঘিরে মহাজল্পনা। বুধের সন্ধ্যায় সৌরভ টুইট করে জানান যে তিনি "নতুন কিছু শুরু করতে চলেছেন"। এরপরেই শুধু নেটদুনিয়া নয়, গোটা দেশে তোলপাড় হয়ে যায়। কেউ বলতে শুরু করে দেন যে, সৌরভ বিসিসিআই-এর সভাপতি পদ ছাড়তে চলেছেন, কেউ বা এও বলেন যে, এবার 'মহারাজ' রাজনীতির আঙিনায় পা রাখতে চলেছেন।

সৌরভ এদিন টুইটারে লেখেন, "১৯৯২ সালে ক্রিকেট যাত্রা শুরু হয়েছিল আমার। ২০২২ সালে ৩০ বছর পূর্ণ হল। এই সময়ের মধ্যে ক্রিকেট আমাকে অনেক কিছু দিয়েছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ, আপনাদের সকলের সমর্থন পেয়েছি। এই সফরের সঙ্গে যুক্ত সকল মানুষকে আমি ধন্যবাদ জানাতে চাই। তারা সাহায্যেই আজ আমি এখানে আসতে পেরেছি। আমি পরিকল্পনা করছি নতুন কিছু শুরু করার। আশা করি অনেক মানুষকে সাহায্য করতে পারব। আশা করি আমার জীবনের নতুন অধ্যায়ে আপনারা এভাবেই আমাকে সমর্থন করবেন।"

সৌরভের শোরগোল ফেলে দেওয়া টুইট আসলে বিজ্ঞাপনী ক্রিয়েটিভ থেকে তৈরি হওয়া একটি মজার বিতর্ক। রাজনীতিতে যাওয়ার প্রস্তাব সৌরভের কাছে রয়েছে দীর্ঘদিন ধরেই। সম্প্রতি অমিত শাহ সৌরভের বাড়িতে এসে নৈশভোজও সেরে গিয়েছেন। সৌরভের ঘনিষ্ঠ মহল জানিয়েছে যে, সৌরভ আইসিসি-র প্রেসিডেন্ট হওয়ার কথা ভাবছেন। সেক্ষেত্রে সৌরভকে বিসিসিআই সভাপতি পদে থাকতেই হবে। যদি না নভেম্বর মাসে আদালত তাঁকে সরিয়ে দেয়। সৌরভের বোর্ডের সভাপতি পদ ছাড়ার কোনও কথা নেই। এমনকী রাজনৈতিক নেতারাও প্রতিক্রিয়া দিয়েছেন সৌরভের টুইটের পর। সৌরভ গঙ্গোপাধ্যায় ব্র্যান্ডের ইমপ্যাক্ট এমনই যে একটি বিজ্ঞাপনী চমক থেকেই এই প্রভাব। বিসিসিআই সচিব জয় শাহও সংবাদ সংস্থা এএনআই-কে জানিয়ে দিয়েছেন যে, সৌরভ পদত্যাগ করেননি।

আরও পড়ুন: MS Dhoni: বিপাকে এমএস ধোনি! প্রতারণার অভিযোগে দায়ের এফআইআর

আরও পড়ুনVirender Sehwag: ধোনি বাদ দিয়েছিলেন দল থেকে, সচিন রুখেছিলেন তাঁর অবসর! বিস্ফোরক বীরু

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.