সাবধানী সৌরভ! এবার বাড়িতেই পুজো কাটাবেন মহারাজ

দুর্গাপুজো বাঙালির শ্রেষ্ঠ উত্সব, প্রতিবছরই হয়। আমরা প্রতিবছরই খুব আনন্দ করি। এবছর একটু আলাদা ,তাই সাবধানে থাকবেন।

Updated By: Oct 22, 2020, 04:20 PM IST
সাবধানী সৌরভ! এবার বাড়িতেই পুজো কাটাবেন মহারাজ
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন : এবছরের পুজোটা একেবারেই অন্যরকম। মহামারীর আবহে নিউ নর্ম্যাল দুর্গাপুজো। মাস্কে ঢাকা মনমরা দুর্গাপুজোয় শুধুই মহামারী থেকে মুক্তির প্রার্থনা। শক্তির আরাধনায় একটাই আকুতি অসুররূপী করোনার বিনাশ হোক।  আর এই করোনা উদ্বেগের মাঝে বাড়িতে বসেই পুজো উপভোগ করার বার্তা দিচ্ছেন বাংলার মহারাজ তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

একটি বিজ্ঞাপণী সংস্থার শারদ শুভেচ্ছা নিবেদনেও সেই বার্তাই তুলে ধরেছেন সৌরভ। দায়িত্বশীল পদক্ষেপের কথাই বলেছেন মহারাজ।

বেহালায় সৌরভ গাঙ্গুলির বাড়ির পাশেই হয় বড়িশা প্লেয়ার্স কর্নারের পুজো। বাড়ির সদস্যরা এই পুজোর সঙ্গে ওতোপ্রতোভাবে জড়িয়ে। মহারাজের পুজো নামেই পরিচিত বড়িশা প্লেয়ার্স কর্নারের পুজো। চতুর্থীতে সেই পুজোর উদ্বোধন করেন সৌরভ নিজেই। সেই সঙ্গে সকলকে পুজোর শুভেচ্ছা জানিয়ে মহারাজ বলেন,  " ভালো থাকবেন, সুস্থ থাকবেন। বাড়িতে বসে পুজো উপভোগ করুন। কোথাও বেরোবেন না। কিছু হয়ে গেলে আর কিছু করার থাকবে না। দুর্গাপুজো বাঙালির শ্রেষ্ঠ উত্সব, প্রতিবছরই হয়। আমরা প্রতিবছরই খুব আনন্দ করি। এবছর একটু আলাদা ,তাই সাবধানে থাকবেন। কারণ মা দূর্গা আবার আসবেন পরের বছর। কোভিডও চলে যাবে এবছরের পর। তাই সাবধানে থাকবেন।"

সৌরভও বাড়িতে বসেই পুজো উপভোগ করবেন বলে জানান। তবে মন্ডপে ফাঁকা থাকলে হয়তো পাড়ার পুজো বড়িশা প্লেয়ার্স কর্নারের পুজোতে অল্প সময় কাটাবেন। পুজো কাটিয়েই আবার দুবাই উড়ে যাবেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

আরও পড়ুন - IPL 2020: কোটিপতি লিগের আকাশছোঁয়া জনপ্রিয়তা! বোর্ড প্রেসিডেন্ট সৌরভের কথায় 'অবিশ্বাস্য'