Sourav Ganguly: লন্ডনে নতুন ইনিংস শুরু করলেন সানা, উচ্ছ্বসিত সস্ত্রীক মহারাজ

গঙ্গোপাধ্যায় পরিবারের স্বপ্ন পূরণ। 

Updated By: Sep 30, 2021, 01:30 PM IST
Sourav Ganguly: লন্ডনে নতুন ইনিংস শুরু করলেন সানা, উচ্ছ্বসিত সস্ত্রীক মহারাজ
স্বপ্ন পূরণের পর সানার সঙ্গে সৌরভ ও ডোনা। ছবি - ফেসবুক

নিজস্ব প্রতিবেদন: অবশেষে স্বপ্ন সফল। যে দেশ থেকে সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) তাঁর স্বপ্নের আন্তর্জাতিক কেরিয়ার শুরু করেছিলেন ঠিক সেই লন্ডন শহরে তাঁর কন্যা সানা (Sana Ganguly) নতুন ইনিংস শুরু করলেন। বাবা-মা'র উপস্থিতিতে সানা লন্ডন'স গ্লোবাল ইউনিভার্সিটিতে (London Global University) ভর্তি হলেন। সেখানে অর্থনীতি নিয়ে পড়াশোনা করবেন সানা। উচ্চশিক্ষার জন্য একমাত্র কন্যাকে লন্ডন'স গ্লোবাল ইউনিভার্সিটিতে ভর্তি করিয়ে স্বভাবতই উচ্ছ্বসিত গঙ্গোপাধ্যায় দম্পতি। 

ভর্তির কাজ শেষ করে ইউনিভার্সিটি চত্বরকে পিছনে রেখে ফেসবুকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন গঙ্গোপাধ্যায় দম্পতি। সেখানে তিনি লিখেছেন, 'দারুণ অনুভূতি। সানা লন্ডন'স গ্লোবাল ইউনিভার্সিটিতে ভর্তি হয়ে গেল।' উচ্চশিক্ষার জন্য ইউনিভার্সিটিতে ভর্তি হওয়ার ইচ্ছা অনেক আগে তৈরি হলেও করোনা পরিস্থিতির জন্য সব কিছু স্থগিত ছিল। অবশেষে গঙ্গোপাধ্যায় দম্পতির পূরণ হল দীর্ঘদিনের স্বপ্ন। 

আরও পড়ুন: Sourav Ganguly: লন্ডনের রাস্তায় মহারাজকীয় দাদাগিরি

Dona Gangopadhyay's Facebook post.

টেমস নদীর ধারেই সৌরভের ফ্ল্যাট রয়েছে। সেখানেই সপরিবারে রয়েছেন তিনি। শোনা গিয়েছে ৪ অক্টোবর কলকাতায় ফিরবেন বিসিসিআই সভাপতি। এ দিকে পুজোর মধ্যে আবার আইপিএল ফাইনাল। তাছাড়া টি-টোয়েন্টি বিশ্বকাপ তো আছেই। তাই সবকিছু সরেজমিনে দেখে নেওয়ার জন্য সংযুক্ত আরব আমিরশাহিতে যাবেন সৌরভ।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)