Sourav Ganguly: লন্ডনের রাস্তায় মহারাজকীয় দাদাগিরি

প্রিয় শহরে ছুটির মেজাজে  সৌরভ গঙ্গোপাধ্যায়। 

Updated By: Sep 29, 2021, 10:15 PM IST
Sourav Ganguly: লন্ডনের রাস্তায় মহারাজকীয় দাদাগিরি
লন্ডনের রাস্তায় ফুরফুরে মেজাজে বেহালার বাঁহাতি। ছবি - ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন: বেহালার বীরেন রায় রোডের সেই লাল বাড়ি তাঁর জন্মস্থান হলে, লন্ডন ( London) হল সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) দ্বিতীয় বাড়ি। সময় পেলেই পরিবার নিয়ে বিলেতে ছুটি কাটাতে চলে যান বিসিসিআই (BCCI) সভাপতি। বয়স বাড়লেও নিয়মিত শরীরচর্চা করেন ভারতের প্রাক্তন অধিনায়ক। এ বার লন্ডনের রাস্তায় প্রাত:ভ্রমণে বেরিয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন মহারাজ। স্বভাবতই সেই ছবি মুহূর্তে ভাইরাল। 

ইনস্টাগ্রামে সৌরভ লিখেছেন, 'এর চেয়ে  ভাল সকাল হতে পারে না। ‘তরতাজা, শীতল ও সুন্দর।’ লন্ডন তাঁর বরাবরের পছন্দের শহর। কয়েক বছর আগে একটি ফ্ল্যাট কিনেছিলেন সৌরভ। সুযোগ পেলেই তাই লন্ডনে চলে আসেন তিনি। 

 

চলতি বছরের ২ জানুয়ারি হৃদযন্ত্রে সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এরপর থেকে বিকেলের দিকে বেহালার রেলের মাঠে নিয়মিত হাঁটেন। এমনকি আন্তর্জাতিক ক্রিকেট ও আইপিএল থেকে সরে দাঁড়ানোর পরেও নিয়মিত শারীরিক কসরত করেন। তাই ছুটির মেজাজে রানীর দেশে সময় কাটালেও কঠোর অনুশাসনের মধ্যে রয়েছেন বোর্ড সভাপতি। 

আরও পড়ুন: Pink Ball Test: Virat Kohli-র সঙ্গে কোন বিষয়ে একমত হলেন Mithali Raj?

ভারত-ইংল্যান্ডের শেষ টেস্ট কোভিডের কারণে বাতিল হয়েছিল। সেই টেস্ট ফের কবে খেলা হবে তা নিয়ে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা করতে বিলেতে উড়ে যাওয়ার কথা ছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের। তবে এই সফর ইংল্যান্ড বোর্ডের সঙ্গে আলোচনার জন্য নাকি নিছক ছুটি কাটাতে তা অবশ্য জানাননি সৌরভ।

টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী (Ravi Sastri) করোনায় আক্রান্ত হওয়ার পর সিরিজের শেষ টেস্ট খেলতে অস্বীকার করেছিলেন বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মারা (Rohit Sharma)। শোনা যাচ্ছে আগামী বছর ভারতীয় দল বিলেত সফরে গিয়ে জো রুটের (Joe Root) দলের বিরুদ্ধে বাতিল হয়ে যাওয়া সেই টেস্ট খেলতে পারে। ক্রিকেট পন্ডিতদের ধারণা ছুটির ফাঁকে এই বিষয় নিয়েও ইসিবি (ECB) কর্তাদের সঙ্গে কথা বলেছেন সৌরভ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)