সৌরভকে নিয়ে বিস্ফোরক শাস্ত্রী!

কে হবেন ভারতীয় ক্রিকেট দলের কোচ, এই নিয়েই চলছিল 'গেম'! কোচ বাছাইয়ের দায়িত্বে ছিলেন ভারতের তিন কিংবদন্তি, সচিন তেন্ডুলকর, সৌরভ গাঙ্গুলি এবং ভিভিএস লক্ষণ। আর কোচ হওয়ার পরীক্ষায় বসেছিলেন ভারতীয় দলেরই প্রাক্তনীরা। অনিল কুম্বলে, রবি শাস্ত্রী, সন্দীপ পাতিলদের মত কিংবিদন্তিরা ছিলেন কোচ হওয়ার দৌড়ে। কোচ হতে চেয়ে নিজের সিভি পাঠিয়েছিলেন টম মুডিও। 

Updated By: Jun 28, 2016, 03:07 PM IST
সৌরভকে নিয়ে বিস্ফোরক শাস্ত্রী!

ওয়েব ডেস্ক: কে হবেন ভারতীয় ক্রিকেট দলের কোচ, এই নিয়েই চলছিল 'গেম'! কোচ বাছাইয়ের দায়িত্বে ছিলেন ভারতের তিন কিংবদন্তি, সচিন তেন্ডুলকর, সৌরভ গাঙ্গুলি এবং ভিভিএস লক্ষণ। আর কোচ হওয়ার পরীক্ষায় বসেছিলেন ভারতীয় দলেরই প্রাক্তনীরা। অনিল কুম্বলে, রবি শাস্ত্রী, সন্দীপ পাতিলদের মত কিংবিদন্তিরা ছিলেন কোচ হওয়ার দৌড়ে। কোচ হতে চেয়ে নিজের সিভি পাঠিয়েছিলেন টম মুডিও। 

কে হবে কোচ, এই জটিল অঙ্কে সব দিক থেকেই এগিয়ে ছিলেন ভারতীয় দলের প্রাক্তন ডিরেক্টর রবি শাস্ত্রী। মনে করা হচ্ছিল ভারতীয় ক্রিকেটে আরও একবার 'রবি উদয়' হতে চলেছে, কিন্তু শেষে বাজি মারলেন অনিল কুম্বলেই। তবে এতে বিতর্ক আরও বাড়ল! রবি শাস্ত্রীর অভিযোগ, সৌরভ গাঙ্গুলি তাঁর সাক্ষাৎকার গ্রহনের সময় ছিলেনই না। সচিন এবং লক্ষণের কাছে যথেষ্ট ভালো সাক্ষাৎকারের পরও কেন তাঁকে কোচ করা হল না এই নিয়ে সরাসরি সৌরভকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন শাস্ত্রী। কোচ পদে কুম্বলকে এনে শাস্ত্রীকে বাদ দেওয়াতে সৌরভের মদতই দেখতে পাচ্ছেন শাস্ত্রী। তাঁর বিস্ফোরক মন্তব্য, "আমাকে নিয়ে সৌরভের কী সমস্যা রয়েছে, ওকেই জিজ্ঞেস করুন, আমাকে নয়"। রবি শাস্ত্রীর এই মন্তব্যতেই কোচ নির্বাচন নিয়ে পরিষ্কার ভাব নিয়ে প্রশ্ন উঠছে! তবে এই বিষয়ে সৌরভ গাঙ্গুলি একেবারেই স্পিকটি নট।      

.