YouTuber Abhradeep Saha: ২৭-এ প্রয়াত ফুটবলপাগল বাঙালি ইউটিউবার! শোকে পাথর ইন্ডিয়ান সুপার লিগও

Sports YouTuber Angry Rantman Passes Away: মাত্র ২৭ বছর বয়সে প্রয়াত ফুটবলপাগল বাঙালি ইউটিউবার অভ্রদীপ সাহা! তাঁর মৃত্য়ুতে নেমে এসেছে শোকের ছায়া।  

Updated By: Apr 17, 2024, 07:58 PM IST
YouTuber Abhradeep Saha: ২৭-এ প্রয়াত ফুটবলপাগল বাঙালি ইউটিউবার! শোকে পাথর ইন্ডিয়ান সুপার লিগও
থেকে যাবে এই হাসি মুখ

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সাল ২০১৭। চেলসির (Chelsea) ডাই-হার্ড ভক্ত নো 'প্য়াশন, নো ভিশন' স্লোগান তুলে নেটদুনিয়ায় ঝড় তুলে দিয়েছিল। তারপর থেকে আর তাঁকে পিছন ফিরে তাকাকে হয়নি। খেলার উপর তাঁর একের পর এক ধারাভাষ্য ভিত্তিক ভিডিয়ো লক্ষ লক্ষ মানুষের মন জয় করে নেয়। মূলত ফুটবল ছিল তাঁর বিষয়। দিতেন অসাধারণ সব যুক্তি। তাঁর বিচিত্র কণ্ঠস্বর ও বাচনভঙ্গিও ছিল আলাদা। চরম আবেগিফুটবলপাগল বাঙালি ইউটিউবার অভ্রদীপ সাহা (Abhradeep Saha), নিজের আলাদাই একটা জায়গা করে নিয়েছিল নেটদুনিয়ার স্পোর্টসপ্রেমীদের মনে। তবে আর দেখা যাবে না অভ্রদীপ ওরফে অ্যাংগ্রি ব়্য়ান্টম্য়ানের (AngryRantman) ভিডিয়ো। মাত্র ২৭ বছর বয়সে জীবনশিখা নিভল অভ্রদীপের। আর এখবর ছড়িয়ে পড়ার পর ফুটবল ফ্য়ানদের বুক ভেঙে গিয়েছে। এমনকী শোকে পাথর  ইন্ডিয়ান সুপার লিগের (ISL) একাধিক ক্লাবও! 

আরও পড়ুন: Mustafizur Rahman | IPL 2024 | BCB: 'কিসসু শেখার নেই আইপিএলে' বাংলাদেশে ফিরছেন ফিজ, তবে নাও খেলাতে পারে বিসিবি!

বুধবার সকাল ১০টা ১৮ নাগাদ অভ্রদীপ শেষনিঃশ্বাস ত্য়াগ করেছে। তাঁর পরিবারের পক্ষ থেকে এদিন সন্ধ্য়ায় ফেসবুকে সেই বার্তা দেওয়া হয়েছে। বেঙ্গালুরুর নারায়ণা কার্ডিয়াক হসপিটালে একাধিক গুরুতর শারীরিক জটিলতা নিয়ে ভর্তি ছিলেন অভ্রদীপ। ওপেন হার্ট সার্জারিও হয় তাঁর। এরপর মাল্টিপল অর্গ্য়ান ফেলিওর হওয়ায় তাঁকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। শারীরিক অবস্থার ক্রমেই অবনতি হতে থাকে। জীবনের ময়দানে আর চিৎকার করে শেষপর্যন্ত নিজের যুক্তি দিতে পারেননি অভ্রদীপ। কয়েকদিনের লড়াইয়ের পরেই তিনি প্রয়াত হন। বেঙ্গালুরু এফসি, কেরালা ব্লাস্টার্সের মতো ক্লাবগুলি তাদের সোশ্য়াল হ্য়ান্ডেলে অভ্রদীপের আত্মার শান্তি কামনা করে শোকবার্তা দিয়েছে। অভ্রদীপকে তাঁর নামে বা অ্যাংগ্রি ব়্য়ান্টম্য়ান নামেও হয়তো অনেকে চিনতেন না। তবে সোশ্য়াল মিডিয়ায় যাঁরা সক্রিয় তাঁদের কাছে অভ্রদীপের মুখটা ছিল ভীষণ চেনা। আর সেই মুখটাই আজীবন থেকে যাবে সকলের হৃদয়ে।
 
আরও পড়ুন: Shah Rukh Khan’s Pep Talk: ড্রেসিংরুমে কবীর খান! ভাইরাল আগুনে পেপ টক, নেটপাড়া বলছে সেই '৭০ মিনিট'...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.