WT20: ওপেন করবেন Virat-Rohit! জানাচ্ছেন প্রাক্তন বিশ্বকাপ জয়ী ভারতীয়

রোহিত-বিরাট যে ওপেন করতে পারেন তার ইঙ্গিত কিন্তু চলতি বছর শুরুর দিকে পাওয়া গিয়েছিল। 

Updated By: Oct 21, 2021, 09:09 PM IST
WT20: ওপেন করবেন Virat-Rohit! জানাচ্ছেন প্রাক্তন বিশ্বকাপ জয়ী ভারতীয়
বিরাট কোহলি-রোহিত শর্মা

নিজস্ব প্রতিবেদন: আগামী ২৪ অক্টোবর পাকিস্তানের (India vs Pakistan) বিরুদ্ধে ভারতের টি-২০ বিশ্বকাপ (T20 WC) অভিযান শুরু হচ্ছে। একথা একপ্রকার নিশ্চিত যে, রোহিত শর্মার (Rohit Sharma) সঙ্গে ওপেন করবেন কেএল রাহুল (KL Rahul)। ক্য়াপ্টেন বিরাট কোহলিই (Virat Kohli) তার ইঙ্গিত দিয়েছেন। তবে রোহিত-রাহুল নয়, বিশ্বকাপের মূল পর্বে ভারতীয় ওপেনার হিসাবে দেখা যাবে বিরাট-রোহিতকে। এমনটাই মনে করছেন ভারতীয় ক্রিকেটার এস শ্রীসন্থ (S Sreesanth)।

এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে ২০০৭ সালের টি-২০ বিশ্বকাপ জয়ী শ্রীসন্থ বলছেন, "আমার মনে হয় বিরাট কোহলি আর রোহিত শর্মা ইনিংস ওপেন করবে। ভয়ঙ্কর হবে এটা। কেএল রাহুল তিনে ব্যাট করুক। এটা টি-২০। ঋষভ পন্থ আসুক চারে।"  রোহিত-বিরাট যে ওপেন করতে পারেন তার ইঙ্গিত কিন্তু চলতি বছর শুরুর দিকে পাওয়া গিয়েছিল। অইন মর্গ্যানের ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজের পঞ্চম ও শেষ টি-২০ ম্যাচ তাঁরা ওপেন করেছিলেন। ভারতের ক্যাপ্টেন ও তাঁর ডেপুটি ওপেনারের ভূমিকায় নেমে তাণ্ডবলীলা চালিয়ে ছিলেন আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। কিন্তু কেএল রাহুলের সব ফর্ম্যাটে ওপেনার হিসাবে উত্থানেই কোহলি ফের তিনে ফিরে আসেন।

আরও পড়ুন: WT20: ব্যাটে-বলে অনবদ্য Shakib Al Hasan, বিশ্বকাপের মূল পর্বে Bangladesh

দেখতে গেলে কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। আগামী রবিবার সেই বহু প্রতিক্ষীত ভারত-পাকিস্তান (India vs Pakistan) ম্যাচ। রবিবাসরীয় ব্লকবাস্টারের পারদ ক্রমেই চড়ছে। টি-২০ বিশ্বকাপের মহামঞ্চে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি বিরাট কোহলি (Virat Kohli) বনাম বাবর আজম (Babazr Azam)। এখন দেখার রাহুল-রোহিতই ওপেন করেন, নাকি শ্রীসন্থের কথা মিলিয়ে দিয়ে বিশ্বের দুই তাবড় ব্যাটার ওপেন করতে নামেন! উত্তর দেবে সময়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)