মোহনবাগানের সচিব পদ থেকে ইস্তফা দিলেন Srinjoy Bose

মঙ্গলবার ক্লাব সভাপতি স্বপনসাধন বোসের কাছে নিজের ইস্তফাপত্র পাঠিয়েছেন সৃঞ্জয় বসু।   

Updated By: Nov 30, 2021, 10:20 PM IST
মোহনবাগানের সচিব পদ থেকে ইস্তফা দিলেন Srinjoy Bose
গত বার ক্লাব নির্বাচনে জেতার পর সৃঞ্জয় বসু। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মোহনবাগানের (Mohun Bagan) সচিব পদ থেকে ইস্তফা দিলেন সৃঞ্জয় বসু (Srinjoy Bose)। কার্যত সবুজ-মেরুন প্রশাসনের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করলেন ক্লাবের শীর্ষস্থানীয় কর্তা। মঙ্গলবার সন্ধ্যায় তিনি ক্লাব সভাপতি স্বপনসাধন বোসের কাছে নিজের ইস্তফাপত্র পাঠিয়ে দিয়েছেন। পদত্যাগপত্রে সৃঞ্জয়বাবু জানিয়েছেন, ব্যক্তিগত কারণেই তাঁর এই সিদ্ধান্ত।

আরও পড়ুন: ISL 2021: জেতার জন্য প্রয়োজনে আরও আক্রমণাত্মক হয়ে উঠতে হবে, জানালেন Habas

সচিব পদ থেকে ইস্তফা দিলেও ক্লাবের একনিষ্ঠ সমর্থক এবং সদস্য হয়েই থাকতে চান সৃঞ্জয়। মোহনবাগানের সঙ্গে সম্পর্ক ছিন্ন হবে না। সেটা পদত্যাগপত্রেই স্পষ্ট করে দিয়েছেন সবুজ-মেরুনের সদ্যপ্রাক্তন সচিব। ইমেলে সৃঞ্জয় লিখেছেন, 'আমি চিরদিন এই ক্লাবের উৎসাহী সমর্থক এবং সদস্য হিসাবে থেকে যাব। যাঁরা আমার প্রতি আস্থা দেখিয়েছেন, তাঁদের প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই।' 

ক্লাবের পাশে থাকার জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও ধন্যবাদ জানিয়েছেন তিনি। ধন্যবাদ জানিয়েছেন ক্লাবের অগণিত সদস্য এবং সমর্থকদের, যাঁরা তাঁর পাশে দাঁড়িয়েছেন।

আগামী বৃহস্পতিবার ক্লাবে কর্মসমিতির সভা আয়োজিত হবে। সেখানে সৃঞ্জয়ের পদত্যাগপত্র নিয়ে আলোচনা করবেন ক্লাবের কর্মসমিতির সদস্যরা। সেখানে তাঁর পদত্যাগপত্র গৃহীত হয় কিনা সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)