ভারতীয় ফুটবল নিয়ে নিজের অবস্থান থেকে ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন কোচ স্টিফেন কনস্ট্যানটাইন

এক বছর আগে নিজে যে অবস্থান নিয়েছিলেন তার থেকে একশো আশি ডিগ্রি ঘুরে গেলেন ভারতীয় দলের কোচ স্টিফেন কনস্ট্যানটাইন। বর্তমানে ভারতীয় ফুটবলে যখন ডামাডোল তুঙ্গে তখন সময় বুঝে আইএমজিআর, ফেডারেশন ও বাইচুং ভুটিয়ার সুরেই সুর মেলালেন সুনীল ছেত্রীদের হেড স্যার। ভারতের অনুর্ধ্ব ২৩ দলের শিবির চলাকালীন স্টিফেন বলেছেন আগামী দু'বছর ISL ও আই লিগ পাশাপাশি একসঙ্গে চলা উঠিত।

Updated By: Jun 21, 2017, 11:40 PM IST
ভারতীয় ফুটবল নিয়ে নিজের অবস্থান থেকে ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন কোচ স্টিফেন কনস্ট্যানটাইন

ওয়েব ডেস্ক : এক বছর আগে নিজে যে অবস্থান নিয়েছিলেন তার থেকে একশো আশি ডিগ্রি ঘুরে গেলেন ভারতীয় দলের কোচ স্টিফেন কনস্ট্যানটাইন। বর্তমানে ভারতীয় ফুটবলে যখন ডামাডোল তুঙ্গে তখন সময় বুঝে আইএমজিআর, ফেডারেশন ও বাইচুং ভুটিয়ার সুরেই সুর মেলালেন সুনীল ছেত্রীদের হেড স্যার। ভারতের অনুর্ধ্ব ২৩ দলের শিবির চলাকালীন স্টিফেন বলেছেন আগামী দু'বছর ISL ও আই লিগ পাশাপাশি একসঙ্গে চলা উঠিত।

আরও পড়ুন- ভারতীয় ক্রিকেটে নতুন কোচের নাম নিয়ে জল্পনা উস্কে দিল BCCI!

সেক্ষেত্রে অনেক বেশি ফুটবলার খেলার সুযোগ পাবেন। আর আইএসএলের প্রশংসা করতে গিয়ে ভারতের দুই জনপ্রিয় ক্লাব মোহনবাগান ও ইস্টবেঙ্গলের নাম না করে খোঁচা দিলেন স্টিফেন। ভারতের কোচের দাবি সময়ের সঙ্গে এগিয়ে যেতে হবে সব  ক্লাবকে। অতীতের গৌরব ও ইতিহাসকে আকড়ে ধরে থাকলে চলবে না। কনস্ট্যাটাইনের মতে আইএসএলের ফুটবলের স্টাইলের সঙ্গে এবার মানিয়ে নিতে হবে আই লিগের সব ক্লাবকে।

.