রুট, স্মিথ, উইলিয়ামসন এবং তাঁর মধ্যে কে সেরা? উত্তর দিলেন বিরাট

ক্রিকেটবিশ্বে সবসময়ই এমনটা হয়ে আসছে। কে বেশি ভালো? সচিন তোন্ডুলকর নাকি ব্রায়ান লারা? গ্লেন ম্যাকগ্রা নাকি ওয়াসিম আক্রম? সনথ জয়সূর্য নাকি বীরেন্দ্র সেহবাগ? এরকমই সব লড়াই চিরকাল ক্রিকেটভক্তদের মধ্যে হয়ে এসেছে। ঠিক যেমন, এখনও চলছে এমন লড়াই। তবে, এখন আর কোনও দুজন ক্রিকেটার নন, লড়াই মূলত, চারজন ক্রিকেটারের মধ্যে। বিরাট কোহলি, জো রুট, স্টিভেন স্মিথ এবং কেন উইলিয়ামসন। কে সেরা এই চারজনের? আপনার মত কী? তার আগে বরং জেনে নিন, বিরাট কোহলি কাকে সেরা বাঁছলেন এঁদের মধ্যে।

Updated By: Dec 17, 2016, 04:19 PM IST
রুট, স্মিথ, উইলিয়ামসন এবং তাঁর মধ্যে কে সেরা? উত্তর দিলেন বিরাট

ওয়েব ডেস্ক: ক্রিকেটবিশ্বে সবসময়ই এমনটা হয়ে আসছে। কে বেশি ভালো? সচিন তোন্ডুলকর নাকি ব্রায়ান লারা? গ্লেন ম্যাকগ্রা নাকি ওয়াসিম আক্রম? সনথ জয়সূর্য নাকি বীরেন্দ্র সেহবাগ? এরকমই সব লড়াই চিরকাল ক্রিকেটভক্তদের মধ্যে হয়ে এসেছে। ঠিক যেমন, এখনও চলছে এমন লড়াই। তবে, এখন আর কোনও দুজন ক্রিকেটার নন, লড়াই মূলত, চারজন ক্রিকেটারের মধ্যে। বিরাট কোহলি, জো রুট, স্টিভেন স্মিথ এবং কেন উইলিয়ামসন। কে সেরা এই চারজনের? আপনার মত কী? তার আগে বরং জেনে নিন, বিরাট কোহলি কাকে সেরা বাঁছলেন এঁদের মধ্যে।

আরও পড়ুন বিশ্বের সর্বকালের সেরা চোর তাহলে এরাই!

বিরাটকে যখন এই বিষয়ে জিজ্ঞেস করা হয়েছিল, তখন বিরাট বলেন, 'বিশ্বের সেরা ক্রিকেটারদের নাম নিয়ে আলোচনা হলে, আমার নামও উঠে আসছে, এটা দারুণ। তবে, আমি তো বলব, স্মিথ, রুট এবং কেন, এঁরা সকলেই আমার থেকে বেশি ভালো। বিশেষ করে শেষ দু'-তিনটে মরশুমে ওঁদের যা পারফরম্যান্স, এটা মানতেই হবে। আমি তো এই তালিকায় আরও একজনকে ঢোকাবো। ডেভিড ওয়ার্নার।যদি কিনা বিষয়টা সীমিত ওভারের ক্রিকেট হয়।'

আরও পড়ুন  এবার টেলিভিশনে আসতে চলেছেন রণবীর সিং!