রবীন্দ্র জাদেজার প্রশংসায় পঞ্চমুখ স্টিভ স্মিথ!

বছর শেষে ভারতের বিরুদ্ধে মেগা সিরিজের জন্য মুখিয়ে আছেন স্টিভ স্মিথ। সেই সিরিজের অন্যতম ইউএসপি হতে চলেছে কোহলির সঙ্গে স্মিথের দ্বৈরথ।

Updated By: Jun 15, 2020, 09:55 PM IST
রবীন্দ্র জাদেজার প্রশংসায় পঞ্চমুখ স্টিভ স্মিথ!

নিজস্ব প্রতিবেদন: বছর শেষে অস্ট্রেলিয়া যাচ্ছে টিম ইন্ডিয়া। স্টিভ স্মিথদের সঙ্গে কোহলিদের টেস্ট সিরিজের দিকে তাকিয়ে ক্রিকেটবিশ্ব। মেগা সিরিজের আগে স্মিথের বিরাট প্রশংসা পেয়ে গেলেন রবীন্দ্র জাদেজা।

ভারতীয় অলরাউন্ডারকেই এই মুহূর্তে বিশ্বের সেরা ফিল্ডার বলছেন অজি ব্যাটসম্যান। আউট ফিল্ডে জাদেজার দুরন্ত ফিল্ডিং আগেও বহু প্রাক্তনের প্রশংসা কুড়িয়েছে। এবার ফিল্ডার জাদেজাকে দরাজ সার্টিফিকেট দিলেন স্টিভ স্মিথ।

একইসঙ্গে কেএল রাহুলের প্রশংসাতেও পঞ্চমুখ হয়েছেন টেস্ট ক্রিকেটে বিশ্বের এক নম্বর ব্যাটসম্যান। তরুণ ভারতীয় ক্রিকেটারদের মধ্যে কর্ণাটকী ব্যাটসম্যানের খেলায সবচেয়ে বেশি নজর কেড়েছে বলে দাবি করেন স্মিথ।

তাঁর খেলা টুর্নামেন্ট গুলোর মধ্যে আইপিএল-কেই এগিয়ে রাখছেন অজি তারকা। তাঁর স্পষ্ট বক্তব্য, আইপিএলে সেরা দলগুলোর বিরুদ্ধে খেলে জেতা কঠিন। কেননা এখানে বিশ্বের সেরা ক্রিকেটাররা খেলেন। বছর শেষে ভারতের বিরুদ্ধে মেগা সিরিজের জন্য মুখিয়ে আছেন স্টিভ স্মিথ। সেই সিরিজের অন্যতম ইউএসপি হতে চলেছে কোহলির সঙ্গে স্মিথের দ্বৈরথ।

আরও পড়ুন -  নিঃশব্দে পেশাদার ফুটবলকে বিদায় জানালেন নাইজেরিয়ান গোলমেশিন র‌্যান্টি মার্টিনস