ভারত সফরকে ভয় পাচ্ছেন নাকি সতর্ক স্টিভেন স্মিথ?

পাকিস্তানকে টেস্ট সিরিজে উড়িয়ে দেওয়ার পরই ভারত সফরকে মাথায় নিয়ে নিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথ। সিডনি টেস্ট জিতে ওঠার পরই স্মিথকে মুখোমুখি হতে হয়ে ভারত সফর নিয়ে প্রশ্নের। অস্ট্রেলিয়ার অধিনায়ক জানিয়ে দিলেন, ভারত সফরকে তিনি ঠিক কতটা চ্যালেঞ্জ হিসেবে নিচ্ছেন।

Updated By: Jan 7, 2017, 02:54 PM IST
ভারত সফরকে ভয় পাচ্ছেন নাকি সতর্ক স্টিভেন স্মিথ?

ওয়েব ডেস্ক: পাকিস্তানকে টেস্ট সিরিজে উড়িয়ে দেওয়ার পরই ভারত সফরকে মাথায় নিয়ে নিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথ। সিডনি টেস্ট জিতে ওঠার পরই স্মিথকে মুখোমুখি হতে হয়ে ভারত সফর নিয়ে প্রশ্নের। অস্ট্রেলিয়ার অধিনায়ক জানিয়ে দিলেন, ভারত সফরকে তিনি ঠিক কতটা চ্যালেঞ্জ হিসেবে নিচ্ছেন।

আরও পড়ুন ধোনির সেরা পাঁচটি কথা

স্টিভেন স্মিথ বলেছেন, 'পাকিস্তানের বিরুদ্ধে দলের ছেলেরা দুর্দান্ত খেলেছে। কিন্তু ভারতের ক্ষেত্রে বিষয়টা আলাদা হবে। ওখানকার পিচ এবং পরিস্থিতি একেবারেই আলাদা। অস্ট্রেলিয়ার পিচ এবং পরিস্থিতির সঙ্গে কোনও মিলই নেই। তাই ভারত সফর আমাদের জন্য খুবই কঠিন হতে চলেছে। ছেলেদের যত দ্রুত সম্ভব ভারতের পিচ এবং পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে হবে।' প্রসঙ্গত, যে অস্ট্রেলিয়া দল শেষবার এসে ভারতের কাছে ০-৪ ব্যবধানে সিরিজ হেরে গিয়েছিল, সেই দলের অন্যতম সদস্য ছিলেন স্মিথ।

আরও পড়ুন  মঙ্গল থেকে পৃথিবী এবং চাঁদকে কেমন দেখতে লাগে, দেখিয়ে দিল নাসা!