IPL 2020: মধ্যরাতে ম্যাচ জিতে শিশুর মতো উচ্ছ্বাস প্রকাশ করলেন প্রীতি

আসলে মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে ম্যাচটা হারলেই আমিরশাহি আইপিএলে অঙ্কের বিচারে প্লে-অফে যাওয়ার ক্ষীণ আশাটুকুও শেষ হয়ে যেত।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 19, 2020, 04:52 PM IST
IPL 2020: মধ্যরাতে ম্যাচ জিতে শিশুর মতো উচ্ছ্বাস প্রকাশ করলেন প্রীতি
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন: মধ্যরাতে ম্যাচ জিতে শিশুর মতো উচ্ছ্বাস প্রকাশ করলেন কিংস ইলেভেন পঞ্জাবের মালকিন প্রীতি জিন্টা। মুম্বই-পঞ্জাব ম্যাচ জোড়া সুপার ওভার। আর সুপার সানডেতে ডাবল সুপার ওভার মধ্যরাত পেরিয়ে সোমবার ছুঁয়ে ফেলল। নাটকীয় ম্যাচ শেষে পঞ্জাবের মালকিন প্রীতি জিন্টা দুই হাত তুলে আনন্দে আত্মহারা হয়ে উঠলেন।

আসলে মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে ম্যাচটা হারলেই আমিরশাহি আইপিএলে অঙ্কের বিচারে প্লে-অফে যাওয়ার ক্ষীণ আশাটুকুও শেষ হয়ে যেত। তাই সারাক্ষণ মাঠে থেকে দলকে উৎসাহিত করে গেলেন তিনি। সুপার ওভারের সময় বারবার প্রীতি জিন্টাকে দেখা যাচ্ছিল আঙুলের নখ খেতে কিংবা দুই হাতে মাথা চেপে ধরে বসে থাকতে। রুদ্ধশ্বাস ম্যাচে জয়ের পর দু হাত আকাশে তুলে আনন্দে যেন শিশুর মতো লাফ দিলেন।

 

জয়ের স্বস্তিতে প্রাণ-খোলা-হাসি বলিউড নায়িকার মুখে। টুইটারে প্রীতি লিখলেন, " .... দুটো সুপার ওভার! ও মাই গড! আমি এখনও কাঁপছি ভেবেই। কিংস ইলেভেন পাঞ্জাবের ক্রিকেটারদের জন্য আমি গর্বিত। হোয়াট আ ম্যাচ, হোয়াট আ নাইট, হোয়াট আ ফিলিং! দলের সকলেই নিজেদের সেরাটা দেওয়ার জন্য ধন্যবাদ। "

 

আরও পড়ুন - IPL 2020: ১৩ বছরের ইতিহাসে প্রথমবার; আইপিএল দেখল ডাবল সুপার ওভার  

.