Amitabh Bacchan-Manu Bhaker | KBC: 'আমি ৮০-র বেশি দেশে ঘুরেছি, অমিতাভ বচ্চনকে মহিমান্বিত করা বন্ধ করুন এবার'!

Amitabh Bacchan-Manu Bhaker: কেবিসি-তে এসেছিলেন মনু ভাকের। আর তারপরেই অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর কথোপকথন ভাইরাল হয়ে গেল।  

Updated By: Sep 10, 2024, 04:36 PM IST
Amitabh Bacchan-Manu Bhaker | KBC: 'আমি ৮০-র বেশি দেশে ঘুরেছি, অমিতাভ বচ্চনকে মহিমান্বিত করা বন্ধ করুন এবার'!
অমিতাভ-মনুর কথোপকথন ভাইরাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি দেশের অন্য়তম জনপ্রিয় রিয়ালিটি শো 'কউন বনেগা ক্রোড়পতি'-তে (KBC) পাওয়া গিয়েছে প্যারিস অলিম্পিক্সের (Paris 2024) দুই পদকজয়ী- মনু ভাকের (Manu Bhaker) ও অমন শেরাওয়াতকে (Aman Sehrawat)। অনুষ্ঠানে অমিতাভ বচ্চনের (Amitabh Bacchan) প্রশংসা করতে গিয়ে দেশের তারকা শ্য়ুটার মনু যা বলেছেন, তারপর নেটপাড়ায় ঝড় উঠে গিয়েছে বচ্চনের বিরোধিতায়। 

মনু বলেন, 'সম্ভবত ভারতে এমন একজনও নেই যে, আপনার সিনেমা কখনও দেখিনি। আমি যখনই বাইরে যাই, সবাই আপনাকে চেনে স্য়র। বিদেশের মানুষ শুধু বলে, আরে আপনি ইন্ডিয়ান! তার মানে অমিতাভ বচ্চন ও শাহরুখ খান।' যা শুনে অমিতাভ হেসে ফেলেন। তিনি রীতিমতো খুশিও হয়েছেন। এখানে যদিও মনু শাহরুখের কথাও বলেছেন। তিনি জানিয়েছেন স্ক্রিনে ভালোবাসা ও রোম্য়ান্সের প্রসঙ্গ উঠলে নামটা শাহরুখ খানই হবে।

তবে মনুর এই কথোপকথনের ভিডিয়ো সোশ্য়াল মিডিয়ায় শেয়ার হতেই একাধিক বিরূপ প্রতিক্রিয়া পাওয়া যায়। যেখানে একজন ইউজার এক্সে লেখেন, 'আমি ৮০ টিরও বেশি দেশে ভ্রমণ করেছি। কিন্তু কেউ কখনও অমিতাভ বচ্চনের নাম উচ্চারণ করেননি, সেখানে সর্বদাই গান্ধী ও  শাহরুখ খানের নাম ওঠে। দেখতে গেলে রাজ কাপুর বিদেশে অমিতাভ বচ্চনের চেয়েও বেশি জনপ্রিয়। দয়া করে বচ্চনকে মহিমান্বিত করা বন্ধ করুন'। 
 
আরেকজন লেখেন, 'আমি ভারতেই থাকি। জীবনে অমিতাভ বচ্চনের সিনেমা দেখিনি। বলিউডকে মহিমান্বিত করা বন্ধ করুন।' অপর একজন ইউজার লেখেন, 'আমি একবার একটি ফিল্ম কোর্সের অডিট করছিলাম এবং কিংস কলেজের আমাদের ভিজিটিং প্রফেসর ক্লাস চলাকালীন, আচমকাই জিজ্ঞাসা করেছিলেন যে, ভারতে প্রতিটি বিজ্ঞাপনে আমি দেখি একজন ফ্রেঞ্চকাট দাড়িওয়ালা রয়েছেন। বিরক্তিকর এই বৃদ্ধ কে?'

আরও পড়ুন: 'আগে অলিম্পিক্সে কোয়ালিফাই করে দেখাও...' সপাটে সাইনা, কাকে দিলেন?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্যারিস অলিম্পিক্সে আগুনে পারফর্ম করে আলো কেড়ে নিয়েছিলেন মনু। ১০ মিটার এয়ার পিস্তল ইভেন্টে ব্য়ক্তিগত দক্ষতায় ব্রোঞ্জ জেতার পাশাপাশি, তিনি ১০ মিটার এয়ার পিস্তলের মিশ্র দলগত ইভেন্টেও ব্রোঞ্জ জিতেছেন সরবজ্যোত সিংয়ের সঙ্গে ব্রোঞ্জ জিতেছেন। অমন শেরাওয়াত কুস্তিতে পুরুষদের ৫৭ কেজি বিভাগে ব্রোঞ্জ জিতেছিলেন। ভারতের সর্বকনিষ্ঠ খেলোয়াড় হিসেবে অমন এই অলিম্পিক্স পদক জিতেছেন।

আরও পড়ুন: বাংলাদেশি মুসলিমদের কারণে এখানে নিষিদ্ধ ক্রিকেট! কেউ খেললেই মোটা টাকার জরিমানা

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.